-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeবায়োস্কোপদীপিকার পর এবার রেখা, তারকা ছাঁটলেন বনসালী

Latest Posts

দীপিকার পর এবার রেখা, তারকা ছাঁটলেন বনসালী

- Advertisement -

নিউজ ডেস্ক: যত বড় তারকাই হোন না কেন, তাঁদের ছবি থেকে বাদ দিতে দু’বার ভাবেন না পরিচালক সঞ্জয়লীলা বনশালী। সম্প্রতি ‘বৈজু বাওরা’ ছবিতে তাঁর প্রিয় দীপিকাকেও বাদ দিয়েছেন। দীপিকা ছবির মেল লিড রণবীর সিংয়ের সমতুল্য পারিশ্রমিক দাবি করেছিলেন।

আরও পড়ুন বাধা বনশালী, ভাঙতে চলেছে দীপবীর জুটি

- Advertisement -

ফলে ‘গোলিও কি রাসলীলা: রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’ কিংবা ‘পদ্মাবত’, বনশালীর পরিচালনায় একাধিক ছবিতে বাজিমাত করলেও এবার বাদ দীপিকা। এর আগে রণবীর কাপুরকে ‘সাওয়াড়িয়া’ ছবিতে ব্রেক দেওয়ার পর তিনি যখন ‘গুজারিশ’-এর অফার ফিরিয়েছিলেন, তাঁকে আর ডাকেননি সঞ্জয়। সম্প্রতি ‘বৈজু বাওরা’ ছবিতে তাঁর প্রিয় দীপিকাকেও বাদ দিয়েছেন।

আরও পড়ুন মধ্যমেধা নাকি গবেষণার অভাব? ওয়েব সিরিজে জেলা পুলিশ কমিশনার পদ সৃষ্টি করলেন অঞ্জন দত্ত

এবার শোনা যাচ্ছে তাঁর স্বপ্নের প্রোজেক্ট ‘হীরা মাণ্ডি’ ছবি থেকে নাকি বাদ পড়েছেন স্বয়ং রেখা। সেই জায়গায় আসতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন। এর আগে ‘দেবদাস’, ‘হাম দিল দে চুকে সানাম’-এর মতো ব্লকবাস্টার ছবিতে সঞ্জয়লীলা বনসালীর পরিচালনায় অভিনয় করেছেন ঐশ্বর্য। বেশ কয়েকবছর পর আবার তাঁরা একসঙ্গে কাজ করবেন।

আরও পড়ুন এবারে শীতে বড় পর্দায় আসতে চলেছে দেব-রুক্মিণীর ‘কিশমিশ’, প্রকাশ্যে ছবির অ্যানিমেটেড টিজার

বিগত কয়েক বছরে রেখাকে নাকি সামলানো কঠিন হয়ে উঠেছে পরিচালক-প্রযোজকদের পক্ষে। ফলে শুরুর দিকে ‘হীরা মাণ্ডি’র একটি গুরুত্বপূর্ণ চরিত্রর জন্য রেখাকে কাস্ট করার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছিলেন বনসালী। কিন্তু অভিনেত্রীর ট্যানট্রামের কথা ভেবেই তাকে সরিয়ে ঐশ্বর্যকে নিয়ে এলেন তিনি।

আরও পড়ুন খোলা চুলে ‘টিপ টিপ বরসা পানি’ গানে নেটদুনিয়ায় ঝড় তুললেন অপরাজিতা আঢ্য

এর আগে ঠিক একই কারণে ‘ফিতুর’ থেকে বাদ পড়েছিলেন রেখা। তাঁর জায়গায় নিয়ে আসা হয়েছিল তাব্বুকে। যদিও, পরিচালক-অভিনেত্রীর সম্পর্কে এখন চিড় ধরেছে, বলিউড ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss