11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপসঙ্গমের মুহূর্তে কীভাবে অর্জুনকে পেতে চান মালাইকা, প্রকাশ্যে ফাঁস গোপন সিক্রেট

Latest Posts

সঙ্গমের মুহূর্তে কীভাবে অর্জুনকে পেতে চান মালাইকা, প্রকাশ্যে ফাঁস গোপন সিক্রেট

- Advertisement -

মালাইকা আরোরা, বলিউড হট ডিভার দাপট প্রথম থেকেই সকলের নজর কাড়ে। ছাইয়া ছাইয়া থেকে সফর শুরু। এরপর একাধিক সিনেমা, আইটেম ডান্স মালাইকার কাছে যেন ছিল বাঁ-হাতের খেল। সময়ের সঙ্গে সঙ্গে ফিকে হয়েছে অনেক অভিনেত্রীর যৌলুস। কিন্তু কোথাও গিয়ে যেন মালাইকা আজও তরতাজা ফুরফুরে মেজাজে ধরা দিতে বেশি ভালোবাসেন। শুধু তাই নয় সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে খুল্লাম খুল্লা প্রেমেও মেতেছেন তিনি।

রীতিমতো লিভ-ইনের রয়েছেন অর্জুন কাপুরের সঙ্গে। বয়সে ফারাককে তুড়ি মেরে উড়িয়ে মালাইকা এখন হট সিজলিং প্রেমিকা। ডিনার ডেট থেকে শুরু করে ট্রিপ প্ল্যান, উইকেন্ড প্লান কোনও কিছুতেই খামতি রাখছেন না তিনি। আর সঙ্গম, তা বলাই বাহুল্য। অর্জুন এর সঙ্গে ঠিক কী ধরনের সঙ্গমে মত্ত হন তিনি তা নিয়ে মুখ খোলেননি মালাইকা।

- Advertisement -

তবে এক টকশোতে এসে নিজের সেক্স লাইফ নিয়ে কথা বলতে বিন্দুমাত্র পিছুপা হননি মালাইকা। তার থেকে যখন জানতে চাওয়া হয়, কি ধরনের পজিশনে সঙ্গমের আনন্দ তিনি সবথেকে নিয়ে থাকেন, বিন্দুমাত্র ইতঃস্তত বোধ না করে মালাইকা উত্তর দিয়ে দেন- অন টপ।

malaika

এরপরই ভাইরাল হয়ে যায় সেই সাক্ষাৎকার। মালাইকা আরোরা বরাবরই স্পষ্টবাদী। কোনও কিছুতেই খুব একটা রাখঢাক তিনি পছন্দ করেন না। তবে বেডরুমের অন্দরমহলের এই গোপন সিক্রেট তিনি এত সহজে সকলের সামনে ফাঁসি করবেন তা হয়তো আশা করেনি অনেকেই। যার ফলে মুহূর্তে চমকে উঠেছিল ভক্তমহল। আর যথারীতি তারই হাত ধরে আবারও ভাইরাল মালাইকা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss