5.3 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপশাহরুখ আমার প্রথম প্রেম, রিচা চাড্ডার এই মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া

Latest Posts

শাহরুখ আমার প্রথম প্রেম, রিচা চাড্ডার এই মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: সম্প্রতি শাহরুখ খানের একটি বহু পুরনো ছবি প্রকাশে এসেছে। যা নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে শাহরুখ তখন স্কুলের ছাত্র। তাঁর পড়নে স্কুল ইউনিফর্ম। একটি ক্যাসেটের দোকানের সামনে দাঁড়িয়ে রয়েছেন কিং খান। আশেপাশে কয়েকজন স্কুলের সহপাঠীও রয়েছে। ছবিটি দ্রুত নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

শাহরুখের এই ছবিটি তাঁর এক ভক্ত কিছুদিন আগেই টুইট করেন। ছবিটি টুইট করে ওই শাহরুখ ভক্ত লিখেছেন ‘একটি ছাপোষা, আপনভোলা ছেলে হয়তো তখন একদিন গোটা মুম্বই জয় করার আকাশকুসুম চিন্তাভাবনা করছিল’। এই ছবির পোস্টে ঝুরি ঝুরি কমেন্ট আসতে থাকে। বেশ কিছু সেলেবরাও এই ছবিতে কমেন্ট করেন। এর মধ্যে রিচা চাড্ডা এই পোস্ট দেখা মাত্রই আর নিজেকে সামলে রাখতে পারেননি।

- Advertisement -

ওই টুইটের কমেন্ট বক্সে গিয়ে জানিয়ে দেন, শাহরুখ তাঁর জীবনের প্রথম প্রেম। এরপর থেকেই নেটিজেনদের নজর পড়ে রিচার এই কমেন্টে। একজন নেটাগরিক রিচাকে প্রশ্ন করেন, এতদিন জানতাম আপনার প্রথম ভালোবাসা রাহুল দ্রাবিড়। এই প্রশ্নের উত্তর দিতেও দেশি দেরি করেননি রিচা। নেটাগরিকের করা এই প্রশ্নের জবাবে রিচা লেখেন, ‘দ্রাবিড়ের আগে শাহরুখ’।

বলিউডের কিং খান এখন আপাতত পাঠান ছবির শুটিংয়ে ব্যস্ত। দীপিকা পাড়ুকোনের পাশাপাশি এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে। অভিনয়ের পাশাপাশি ‘ডার্লিংস’ নামে একটি ছবির প্রযোজনাও করছেন শাহরুখ। সব মিলিয়ে শাহরুখ-এর ভক্তের করা ওই পোস্ট, এখনও পর্যন্ত ব্যস্ত কিং খানের নজরে পড়েছে কী না সেটাই সব থেকে বড় প্রশ্ন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss