5.5 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপ‘শেরশাহ’ দেখে আপ্লুত কিং খান, ট্যুইট করে মন খুলে সিদ্ধার্থের পারফর্মেন্সের তারিফ...

Latest Posts

‘শেরশাহ’ দেখে আপ্লুত কিং খান, ট্যুইট করে মন খুলে সিদ্ধার্থের পারফর্মেন্সের তারিফ করলেন শাহরুখ

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: কার্গিল যুদ্ধে শহীদ জওয়ান ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবন কাহিনীকে কেন্দ্র করে তৈরি হয়েছে ‘শেরশাহ’। সম্প্রতি ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। এই ছবিতে ক্যাপ্টেন বিক্রম বাত্রার ভূমিকায় অভিনয় করতে দেখা যায় সিদ্ধার্থ মালহোত্রাকে। ইতিমধ্যেই ছবিটি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। যদিও ছবির বেশ কিছু বিষয় নিয়ে সমালোচনা হলেও সিদ্ধার্থের অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছে।

এবারে ছবিটি দেখে আপ্লুত কিং খান সরাসরি টুইট করে সিদ্ধার্থের অভিনয়ের তারিফ করেন। ছবিতে সিদ্ধার্থের অভিনয়ে মুগ্ধ বলিউডের বাদসা। ‘শেরশাহ’-এর ছবির একটি পোস্টারের ছবি টুইট করে মন খুলে ছবির প্রশংসা করতে দেখা গেলো শাহরুখ খানকে। ছবির পোস্টারের সঙ্গে মার্টিন লুথার কিং জুনিয়র-এর একটি জনপ্রিয় উক্তি জুড়ে দেন কিং খান। ‘যদি কোনও ব্যক্তি নিজের প্রাণপাত পর্যন্ত করতে পারে এমন কোনও লক্ষ্য জীবনে খুঁজে না পায়, তাহলে তাঁর বেঁচে থাকাটাও হয়ে যায় পানসে’।

- Advertisement -

এই উক্তির পাশাপাশি শাহরুখ জানান, সিদ্ধার্থের অসাধারণ অভিনয় তাঁর মনকে ছুঁয়ে গেছে। বলিউডের বাদসার কাছ থেকে এই ধরনের টুইট দেখে উচ্ছ্বসিত ছবির প্রযোজক করণ জোহর। শাহরুখের টুইটকে রিটুইট করে করণ ধন্যবাদ এবং ভালোবাসা জানান। তিনি জানান, শাহরুখের এই মন্তব্য গোটা ইউনিটকে চাঙ্গা করে তুলবে। অন্যদিকে সিদ্ধার্থও কিং খানের এই টুইটকে রিটুইট করে ধন্যবাদ জানান। সিদ্ধার্থ জানান, অনেক ধন্যবাদ স্যার। তাঁর সঙ্গে হাত জোর করা এবং লাভ ইমোজিও জুড়ে দিতে ভলেননি সিদ্ধার্থ।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss