6.8 C
London
Wednesday, November 30, 2022
Homeবায়োস্কোপঅবশেষে মিলল সুসংবাদ, শ্যুটিং-এ ফিরছেন কিং খান

Latest Posts

অবশেষে মিলল সুসংবাদ, শ্যুটিং-এ ফিরছেন কিং খান

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক, মুম্বই: পাঠান ছবির শুটিং শুরু করতে চলেছেন শাহরুখ খান। ভক্তদের জন্য এর থেকে বড় আনন্দের খবর আর কি হতে পারে। অক্টোবর মাস থেকেই ঝড় বয়ে গেছে কিং খানের জীবনে। টানা তিন বছরের এক লম্বা বিরতির পর ছবির শুটিংয়ে হাত দিয়েছিলেন শাহরুখ খান। স্পেনে সবটাই ছিল রেডি। ঠিক ঘড়ি ধরে টাইম মতো বিমান পথে পাড়ি দেওয়ার সময় মিলেছিল দুঃসংবাদ।

গ্রেফতার করা হয়েছে আরিয়ানকে। ছেলের টানে সেখান থেকে ফিরে এসে নাজেহাল হতে হয় কিং খানকে। টানা ২১ দিন ঘরে-বাইরে ভয়ানক লড়াইয়ে সামলে ছেলেকে বাড়ি ফেরানোর চেষ্টায় সফল হয়েছিলেন তিনি। শেষে টানা তিনদিন শুনানি চলার পর অবশেষে আরিয়ানকে একাধিক শর্তে বাড়ি ছাড়তে রাজি হয় আদালত। বদলে জানানো হয় প্রত্যেক শুক্রবার হাজিরা দিতে হবে আরিয়ানকে, পাশাপাশি এই বিষয় নিয়ে কোনোরকম মুখ খোলা যাবে না কারুর কাছে।

- Advertisement -

Shah Rukh's son Aryan

সোশ্যাল মিডিয়ার সমস্ত রকমের পোস্ট এড়িয়ে চলতে হবে। এই পরই শাহরুখ খানকে দিল্লিতে যেতে দেখা যায়। আনুমানিক কিং খানের অনুপস্থিতিতে যাতে আরিয়ানকে পুনরায় নিয়ে টানাটানি না করা হয় সেই কারণেই শাহরুখ সাক্ষাৎ সেরেছেন বিভিন্ন আইন বিশেষজ্ঞদের সঙ্গে। সব ঠিক থাকলে চলতি মাসেই পাঠান ছবি শুরু করবেন শাহরুখ খান। এই ছবির সঙ্গে ভাগ্য জড়িয়ে রয়েছে সালমান খানের।

ছবিতে একটি বিশেষ অংশে শুট করতে দেখা যাবে তাকে। কিন্তু সেই ডেট চলে গিয়েছে অক্টোবর মাসেই। পুনরায় এই ছবিতে সময় দেওয়া সালমান খানের পক্ষে সম্ভব কিনা তা এখনও স্পষ্ট করে কিছুই জানাননি ভাইজান। তবে সুখের খবর এটাই শুটিংয়ে ফিরছেন শাহরুখ খান।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss