5.3 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপ‘অভিনয়টা মন দিয়ে শেখো, নইলে এর ফল পরে টের পাবে’, কাজলের উদ্দেশ্যে...

Latest Posts

‘অভিনয়টা মন দিয়ে শেখো, নইলে এর ফল পরে টের পাবে’, কাজলের উদ্দেশ্যে কিং খান

- Advertisement -

বলিউডের অন্যতম সেরা জুটির তালাকায় একেবারে প্রথমের দিকেই আছেন কাজল এবং শাহারুখ। বড় পর্দায় তাঁদের জুটি ম্যাজিকের মতো কাজ করে। সেই উনিশের দশক থেকে শুরু করে আজও তাঁদের জুটি হিট। অন স্ক্রিনে শাহারখ এবং কাজলের রোমান্স দেখার জন্য পাগল আট থেকে আশি। ক্যামেরার পিছনেও তাঁরা খুবই ভালো বন্ধু। তবে কাজলকে একবার শুটিং চলাকালিন ‘একেবারে গাধা তুমি’ বলে মন্তব্য করে বসেন কিং খান। এর পাশাপাশি কাজলকে মন দিয়ে অভিনয় শেখার পরামর্শও দেন শাহরুখ।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কাজলের মুখে এই কথা শোনা যায়। কাজল জানান, ‘বাজিগর’ ছবির শুটিং-এর সময় তাঁকে ‘গাধা, উজবুক’ বলার পাশাপাশি তাঁকে নিয়ে বেশ বিরক্ত হন শাহরুখ। সেই সময় কাজলের উদ্দেশ্যে কিং খান বলেন, ‘তুমি একেবারেই বোকা। অভিনয়ের কিছুই বোঝো না তুমি। ক্যামেরার সামনে কী করছ সেই বিষয়ে কোনও ধারনাই নেই তোমার। খালি সুযোগ পেলেই এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছ’।

- Advertisement -

সেই সময় বলি-পাড়ায় অভিনেত্রী হিসেবে একেবারে নবাগতা ছিলেন কাজল। খুব ভালো অভিনয় করতে পারতেন না তিনি। এই পেশার প্রতি খুব একটা সিরিয়াসও ছিলেন না তিনি। কাজল সাক্ষাৎকারে আরও জানান, সেই সময় শাহরুখ তাঁকে পরামর্শ দিয়েছিলেন অভিনয়টা মন দিয়ে শেখার জন্য। নইলে কাজলকে পরবর্তীকালে সমস্যায় পড়তে হবে বলে জানান কিং খান। তখন শাহরুখ-এর কথায় তেমন আমল দেননি অভিনেত্রী। কিন্তু পরবর্তীতে সত্যি কা

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss