""
Sunday, September 25, 2022
Homeবায়োস্কোপShah Rukh Khan: আরিয়ানের সঙ্গে জেলে গিয়ে দেখা করলেন শাহরুখ

Latest Posts

Shah Rukh Khan: আরিয়ানের সঙ্গে জেলে গিয়ে দেখা করলেন শাহরুখ

- Advertisement -

নিউজ ডেস্ক: পরপর পাঁচবার শাহরুখপুত্র (Shah Rukh Khan) আরিয়ান খানের জামিনের আর্জি খারিজ হয়ে গিয়েছে। বুধবারও জামিন পাননি আরিয়ান। শেষ পর্যন্ত বৃহস্পতিবার সকালেই শাহরুখ মুম্বইয়ের আর্থার রোড জেলে গিয়ে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করেন।

জানা গিয়েছে, শাহরুখ আরিয়ানের শারীরিক পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নেন। বাবা ও ছেলের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়। অন্যদিকে শাহরুখ আরিয়ানের সঙ্গে দেখা করে ফেরার কিছুক্ষণ পরেই বৃহস্পতিবার দুপুরে এনসিবির তদন্তকারীরা শাহরুখের বাড়িতে গিয়ে হাজির হন। এনসিবি প্রতিনিধি দলের মন্মতে পৌঁছে যাওয়া শাহরুখকে আরও বেকায়দায় ফেলেছে। অনেকেই মনে করছেন, মাদক মামলায় এনসিবি এবার শাহরুখ বা তাঁর পরিবারের অন্যদের জিজ্ঞাসাবাদ করতে পারে।

- Advertisement -

যদিও কী কারণে এনসিবির তদন্তকারীরা মন্নতে গিয়েছেন সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। শাহরুখ বা বাড়ির কোনও সদস্যকে জিজ্ঞাসাবাদ করেছে কিনা বা কোনও তল্লাশি অভিযান চালিয়েছে কিনা সে বিষয়ে কিছু জানানো হয়নি। সূত্রের খবর, এনসিবির তদন্তকারীরা শাহরুখের বাড়ি থেকে কিছু নথিপত্র আনার জন্য গিয়েছিলেন। জিজ্ঞাসাবাদের সময় আরিয়ান যে সমস্ত মন্তব্য করেছে তার ভিত্তিতেই কিছু নথিপত্র শাহরুখের বাড়ি থেকে আনার জন্যই এনসিবি তদন্তকারীরা গিয়েছিলেন। তবে এনসিবির তদন্তকারীরা জানিয়েছেন, আরিয়ান যে এই প্রথম মাদক নিয়েছেন তা নয়। আরিয়ান দীর্ঘদিন ধরেই মাদক নিতেন। সে কারণেই মাদকচক্রের বহু লোকের নাম একে একে আরিয়ানের কাছ থেকে জানা যাচ্ছে।

এনসিবির একটি প্রতিনিধি দল যখন মন্নতে গিয়েছেন ঠিক একই সময়ে আরও একটি প্রতিনিধিদল গিয়েছেন বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের অভিনেত্রী মেয়ে অনন্যা পাণ্ডের বাড়িতে। এনসিবি গোয়েন্দাদের দাবি, আরিয়ানের কাছ থেকেই তারা অনন্যার নাম জানতে পেরেছে। আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটেও অনন্যার নাম পাওয়া গিয়েছে।

সে কারণেই এনসিবির গোয়েন্দারা এদিন মন্নত ছাড়াও অনন্যার বাড়িতে যান। এনসিবি অনন্যাকেও ডেকে পাঠিয়েছে বলে খবর। মাদকচক্রের সঙ্গে অনন্যার কোন যোগাযোগ আছে কিনা অনন্যা মাদকচক্রের কাউকে চেনেন কিনা তা জানতে এই অভিনেত্রীকেও এনসিবি ডেকে পাঠিয়েছে বলে মনে করা হচ্ছে। আরিয়ান কাণ্ডে যেভাবে একের পর এক বলিউড তারকা নাম ক্রমশই এনসিবির তদন্তকারীরা জানতে পারছেন তাতে এই মামলার জল কোথায় গড়ায় তা নিয়ে একটা কৌতুহল তৈরি হয়েছে।

বুধবার জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ায় বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন আরিয়ান ও তাঁর পরিবার। তবে বম্বে হাইকোর্ট গিয়েও বিশেষ কোনও সুরাহা হয়নি। কারণ হাইকোর্ট এদিন জানিয়ে দিয়েছে, আজ তারা কোনওভাবেই আরিয়ানের জামিনের আর্জি শুনবে না। আরিয়ানের জামিনের আবেদনের পরবর্তী শুনানি হবে ২৬ অক্টোবর। অর্থাৎ ওই দিন জামিন মিললেও আরিয়ানকে আপাতত আরও ছয়দিন জেল হেফাজতেই থাকতে হবে। তবে ২৬ অক্টোবর যদি হাইকোর্ট আরিয়ানকে জামিন না দেয় তাহলে তাকে আরো বেশ কিছুদিন জেলের মধ্যেই কাটাতে হবে। সেক্ষেত্রে দীপাবলির আগে বাড়ি ফেরা হবে না শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানের।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss