""
Sunday, September 25, 2022
Homeবায়োস্কোপShovan-Baisakhi Relationship: মহাষ্টমীতে ‘প্রেমশ্রী’ পুরস্কার 'শোবৈ' জুটির হাতেই!

Latest Posts

Shovan-Baisakhi Relationship: মহাষ্টমীতে ‘প্রেমশ্রী’ পুরস্কার ‘শোবৈ’ জুটির হাতেই!

- Advertisement -

বিশেষ প্রতিবেদন: পুজোর সেরা প্রেম বলে যদি কোনও পুরস্কার দেওয়া হয় বা যদি সরকারি রাজ্য প্রকল্পের মতো ইশ্ৰী, বিশ্রী পুরস্কার থাকে, তাহলে সেই পুরস্কার কার প্রাপ্য? এই যেমন ধরুন প্রেমশ্রী পুরস্কার কে পাবে?

এমনিতে তো আজ অষ্টমীতে পুষ্পাঞ্জলির সময় হাজার হাজার নতুন মন দেওয়া নেওয়া হয়েছে। কিন্তু তাদের সবাইকে অনেক আগেই সাইড লাইনে করে দিয়েছে একটাই জুটি। ভেবে বলুন দেখি। পারলেন না তো? আর এত সহজ উত্তরটা পারলেন না? শোবৈ …শোবৈ।

- Advertisement -

এখনও বোঝা গেল না? জল শোভন ও আগুন বৈশাখী। হ্যাঁ, সোশ্যাল মাধ্যমে তাঁদের এখন অনেকে এমনভাবেই ডাকাডাকি করছে। হয় শোবৈ, নয় জল শোভন দা ও আগুন বৈশাখীদি। ট্রোলে ট্রোলে ভরে গিয়েছে সোশ্যাল মাধ্যমে কিন্তু তাদের নাচানাচি, ফিটন গাড়িতে প্রেম কিংবা আজকাল তেরে মেরে পেয়ার কিংবা পিয়ানোর ছন্দে ট্রাডিশনাল লুকে পা দোলানো কিছুই বন্ধ হয়নি।

এই সংক্রান্ত আরও খবর: Shovan-Baisakhi Relationship: বৈশাখী-শোভনের ‘বিয়ে’তে ‘বাঁশ’ হলেন রত্না

shovan chattopadhyay, baishakhi banerjee

বিভিন্ন সংবাদমাধ্যম এর মাধ্যমে তাদের টিআরপি তুলেছে। তাঁরাও এতে সায় দিয়ে একপ্রকার নিজেদের টিআরপি ধরে রাখার চেষ্টা করেছেন। টেক্কা দিয়েছেন মদন মিত্রকেও। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন শোভনবাবুর রাজনৈতিক কেরিয়ার মোটামুটি ইতি হয়ে গিয়েছে। তাঁর ধুতির কাছা ধরে রাজনীতিতে প্রবেশ করেও ব্যর্থ বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। বাজারে থাকতে গেলে কিছু একটা তো করতে হবে। তাই এসব নাচ গান করা। তাঁরা ভালো করেই জানেন এতে তাঁদের যে ব্যক্তিগত ইমেজ ছিল তা বিশ্রীভাবে নষ্ট হচ্ছে তবু মার্কেট ধরে রাখার প্ৰচেষ্টা সে যেভাবেই হোক না কেন। তাতে যদি ট্রোলের শিকার হতে হয় হবে কিন্তু বাজারে থাকতে হবে। তাই অষ্টমীতে প্রেমশ্রী পুরস্কার পাচ্ছেন শোবৈ জুটিই।

shovan chattopadhyay, baishakhi banerjee
সোশাল মিডিয়ার এমনই সব ট্রোলে ভরেছে

এই মুহূর্তে বঙ্গ রাজনীতির অন্যতম ‘জনপ্রিয়’ ও ‘বিতর্কিত’ জুটি শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই স্বামীর কাছে ডিভোর্স চেয়েছেন বৈশাখী। এমনকি শোভন চট্টোপাধ্যায়ের বাসস্থানও নাকি তিনি কিনে নিয়েছেন ১ কোটি টাকায়, এমনটাই সূত্রের খবর। রাজনৈতিক ময়দানে দু’জনকে রংমিলান্তি পোশাকে অর্থাৎ ম্যাচিং পোশাক পরতেই অভ্যস্ত তাঁরা।

এই সংক্রান্ত আরও খবর: Shovan-Baisakhi Relationship: শোভনের ঢাকের তালে নেচে উঠলেন বৈশাখী

শোভন চট্টোপাধ্যায় সবুজ পরলে বৈশাখীর পরনেও থাকত সবুজ শাড়ি। কখনও সবুজ, কখনও গোলাপি কখনও নীল, মিলিয়ে মিলিয়ে পোশাক পরতেই পছন্দ করেন এই জুটি। শোভন-বৈশাখীর এই অভিনব যুগলবন্দি বেশ এনজয় করছেন নেটিজেনরা।এখন আবার পা মেলাচ্ছেন রবি থেকে রফি সবার গানেই।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss