5.5 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপঅভিনয় ছাড়াও শ্রুতির একটি বিশেষ গুণ আছে, জানেন কী সেই গুণ

Latest Posts

অভিনয় ছাড়াও শ্রুতির একটি বিশেষ গুণ আছে, জানেন কী সেই গুণ

- Advertisement -

বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় মুখ শ্রুতি দাস। তবে ইন্ডাস্ট্রিতে এসেছেন বেশি দিন হয়নি। কিন্তু ইতিমধ্যেই ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। নিজের প্রথম ধারাবাহিকেই নিজের অভিনয় গুনে দর্শকদের মাত করে দিয়েছিলেন তিনি। বর্তমানে ‘দেশের মাটি’ ধারাবাহিকে তাঁর অভিনয় দেখছেন দর্শকরা। অভিনয়ের পাশাপাশি শ্রুতির আরও একটি বিশেষ গুণ রয়েছে। এবারে সেই গুণের বহিঃপ্রকাশ ঘটলো সোশ্যাল মিডিয়ায়।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ একটিভ। হামেশাই নিজের বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করতে দেখা যায় তাঁকে। এবারে সেই সোশ্যাল মিডিয়াতেই নিজের বিশেষ গুণের পরিচয় দিলেন শ্রুতি। অভিনয়ের পাশাপাশি শ্রুতি খুব ভালো গানও গাইতে পারেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ভিডিও দেখে নেটাগরিকদের অনুমান কোথাও বেড়াতে গিয়েছেন অভিনেত্রী। সেখানেই বন্ধুদের সঙ্গে বসে গান গাইছেন শ্রুতি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)

- Advertisement -

 নিজের টেলিভিশন কেরিয়ারে বেশি দিন হয়নি। তবে এর মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন শ্রুতি। এর আগে নিজের গায়ের রং-এর জন্য নেটিজেনদের কাছ থেকে কটাক্ষ গুনতে হয়েছিলো তাঁকে। বহুবার ট্রোলেরও শিকার হন অভিনেত্রী। তবে ট্রোলারদের কড়া শব্দে জবাব দিতেও পিছপা হননি শ্রুতি। এরই মধ্যে তাঁর অনুগামীদের সংখ্যাও অগুনতি। এর পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এখন কান পাতলেই শোনা যাচ্ছে শ্রুতি এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার-এর প্রেমের সম্পর্কের গুঞ্জন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss