5.9 C
London
Saturday, December 3, 2022
Homeদেশের দশদিকসপরিবারে কোভিডের কবলে জনপ্রিয় গায়ক সোনু নিগম

Latest Posts

সপরিবারে কোভিডের কবলে জনপ্রিয় গায়ক সোনু নিগম

- Advertisement -

করোনা অতিমারীর তৃতীয় ঢেউ দেশ জুড়ে আছড়ে পড়তে চলেছে। ইতিমধ্যেই, বলিউড-টলিউডের বহু তারকা সংক্রমিত হয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হল বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগমের নাম। সপরিবারেই করোনা আক্রান্ত হলেন সোনু নিগম (Sonu Nigam)। তিনি, তাঁর স্ত্রী মধুরিমা এবং ছেলে নিভানের কোভিড টেস্টের রিপোর্ট ‘পজিটিভ’ আসে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার তিনি করোনায় আক্রান্ত হওয়ার খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

ভ্লগের জন্য তৈরী করা সেই ভিডিওতে সোনু নিগম জানান, বর্তমানে তিনি দুবাইতে আছেন। বেশ কিছু রিয়েলিটি শোয়ের শ্যুটিংয়ের জন্য এবং বিভিন্ন জায়গায় অনুষ্ঠানের জন্য তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু করোনা আক্রান্ত হওয়ায় তিনি আর ভারতে ফিরতে পারেননি। তবে, কিছুদিন আগে তার গলার অবস্থা বেশ খারাপ হলেও বর্তমানে তার গলা অনেকটাই ভালো আছে আগের থেকে । বিখ্যাত এই গায়কের কথায়, “আমার তাঁদের কথা ভেবে খুব খারাপ লাগছে, আমার জন্য যাঁদের অনেক ক্ষতি হয়ে গেল।” সোনু নিগম আরও বলেন, “খুবই দ্রুত ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস । আমার খারাপ লাগছে এটা ভেবে যে আমরা কিছু কাজ সবে শুরু করেছিলাম। যাঁরা জড়িয়ে রয়েছেন ছবির জগতের সঙ্গে , তাঁদের জন্যও খুব খারাপ লাগছে।”

- Advertisement -

বিগত দুটো বছর ধরে এই করোনা পরিস্থিতির জেরে বিধ্বস্ত গোটা দেশ। এর আগেও সিনেমাহল, অনুষ্ঠানের আয়োজন বন্ধ ছিল দীর্ঘদিন ধরে। ফের সংক্রমণ বাড়ায় নানা জায়গায় সিনেমাহল বন্ধ হচ্ছে। তবে, এই অতিমারীর ভয়ঙ্কর পরিস্থিতি কাটিয়ে তারপরও সবকিছু আবার একদিন ঠিক হয়ে যাবে বলেই আশাবাদী সোনু।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss