7 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপপাহাড়ে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন মধুমিতা-সৌরভ

Latest Posts

পাহাড়ে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন মধুমিতা-সৌরভ

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: টলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে মধুমিতা এবং সৌরভের ঘনিষ্ঠ সম্পর্কের কথা। এই বিষয়ে তাঁদের প্রশ্ন করা হলে কখনও তাঁরা এড়িয়ে গিয়েছেন৷ আবার কখনও বলেছেন এসব নাকি কেবলই গুঞ্জন। সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই নিজেকে সম্পূর্ণ পালটে ফেলেছেন মধুমিতা। চিনি সিনেমায় একসঙ্গে কাজ করার সুবাদে সৌরভ দাসের সঙ্গে পরিচয় হয় মধুমিতার। এরপর থেকেই শোনা যাচ্ছিল সৌরভ দাসের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েছেন মধুমিতা।

Madhumita and souraav das

- Advertisement -

কিছুদিন আগেই নিজের বোনকে জড়িয়ে ধরতে গিয়ে কুৎসিত ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন সৌরভ৷ এরপর থেকেই নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে করে দিয়েছেন তিনি। তবে বর্তমানে মধুমিতা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। প্রায় প্রতিদিনই নতুন নতুন হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুলছেন অভিনেত্রী। তবে এবারে ফেসবুকে একটি ট্র্যাভেল পেজ থেকে সৌরভ দাস এবং মধুমিতার কিছু ছবি পোস্ট করা হয়। ছবিতে দেখা যাচ্ছে দুজনে নর্থ-বেঙ্গলের কোনও হোম স্টে’তে একসঙ্গে বসে হাসি মুখে খাবার খাচ্ছেন। ওই ট্র্যাভেল সংস্থার পক্ষ থেকে সৌরভ এবং মধুমিতাকে তাঁদের সঙ্গে বেড়াতে আসার জন্য ধন্যবাদ জানানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ার এই পোস্ট ঘিরে আবারও সৌরভ এবং মধুমিতার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। এখন প্রায়ই সৌরভ দাসের প্রেমিকা অনিন্দিতাকে কাজের সূত্রে মুম্বই থাকতে হচ্ছে। বেশ কয়েক বছর ধরেই আনিন্দিতার সঙ্গে লিভইন সম্পর্কে রয়েছেন সৌরভ। টলি-পাড়ায় তাঁদের জুটি বাহবাও পেয়েছিল। তবে বর্তমান পরিস্থিতি অন্য কথা বলছে। তবে কী দূরত্বই এই সম্পর্কের অবনতির একমাত্র কারণ? উত্তর কেবল সময়ের অপেক্ষা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss