-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeবায়োস্কোপশ্রীমার পোস্ট একবাক্যে মেনে নিল নেট দুনিয়ায়, পেট্রোল প্রসঙ্গে ভাইরাল অভিনেত্রী

Latest Posts

শ্রীমার পোস্ট একবাক্যে মেনে নিল নেট দুনিয়ায়, পেট্রোল প্রসঙ্গে ভাইরাল অভিনেত্রী

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: বিগত কয়েক মাস ধরে পেট্রোলের আকাশছোঁয়া দাম চিন্তায় ফেলেছে সকলকেই। অভিনেত্রী শ্রীমা দিন কয়েক আগে এই সংক্রান্ত একটি পোস্ট করলে তা নজর কাড়ে নেটিজেনদের। আবারও অভিনেত্রীর এক ইনস্টাগ্রাম পোস্ট নজর কেড়েছে সকলের। রীতিমত প্রশ্ন ছুড়ে দিয়েছেন তিনি। জানুন কি এমন পোস্ট করছিলেন তিনি।

পেট্রোল এখন লিটার প্রতি ১০২ টাকা দরে বিক্রি হচ্ছে। মধ্যবিত্তের মুখের হাসি কেড়েছে এই চড়া দাম। জায়গায় জায়গায় চলছে বিক্ষোভ- প্রতিবাদ। এই সময়ে ট্যাক্সি চালকরাও দাম হাকাচ্ছেন মিটারের থেকে ১০০ টাকা বেশি। বারবার অভিযোগ করলেও হতাশা ছাড়া মিলছে না কিছুই আমজনতাদের। চরম ভোগান্তিতে রাজ্যবাসী।

- Advertisement -

sreema

এমন সময় ইনস্টাগ্রাম এ ভিডিও পোস্ট করেছেন শ্রীমা। মেঘলা দিনে খোলা চুলে শহরের রাস্তায় সাইকেল চালাচ্ছেন অভিনেত্রী। হলুদ রঙের একটি ব্যাগও রয়েছে পিঠে। এর আগেও পেট্রোলের দাম বেড়ে যাওয়া নিয়ে বহু পোস্ট দেখা গেছে নানা সেলিব্রিটিদের একাউন্ট এ। এবার সেই তালিকায় যোগ দিলেন অভিনেত্রী শ্রীমা। জানালেন এই পরিস্থিতি থেকে মুক্তি পাওয়ার সহজ উপায়।

শ্রীমা পোস্টের ক্যাপশনে লিখেছেন,’ যখন পেট্রোলের দাম ১০২ টাকা… সাইকেল চালকদের বলতে ইচ্ছে করে, কী মজা আসছে তো?’ অভিনেত্রীর এই পোস্টের সঙ্গে সহমত নেটিজেনরাও। কমেন্ট বক্সে অনেকেরই বক্তব্য শ্রীমা একবারে সঠিক কথা বলেছেন। অভিনেত্রী শ্রীমার এক ভক্তের মতে, ‘ সাইকেলই এখন বিএমডাব্লিউ’।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss