6.8 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপবড় পর্দায় এবার শাহ-কন্যা, করণ জোহর নন, তবে কার হাত ধরে বলিউডে...

Latest Posts

বড় পর্দায় এবার শাহ-কন্যা, করণ জোহর নন, তবে কার হাত ধরে বলিউডে সুহানা

- Advertisement -

নিজের ছেলেমেয়েদের কেরিয়ার নিয়ে বরাবরই খোলা মনে কথা বলেছেন শাহরুখ খান। এর আগেই কিং খান জানান, তাঁর ছেলে অভিনেতা হতে চান না। অভিনেতা হওয়ার কোনও ইচ্ছেও আরিয়ানের নেই। তবে তাঁর কন্যা সুহানা অভিনেত্রী হতে চান। ইতিমধ্যেই কিছু শর্ট ফিল্মে অভিনয় করতে দেখা গেছে সুহানাকে। তবে এবারে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন শাহরুখ কন্যা।

শাহরুখ এবং করণ জোহরের বন্ধুত্ব নতুন নয়। অনেক বছরের বন্ধুত্ব দুজনের মধ্যে। যাকে বলে একেবারে গলায় গলায়। বলতে গেলে দু’জনে একই সঙ্গে নিজেদের কেরিয়ার শুরু করেছিলেন। স্বভাবতই সবাই ভেবেছিলেন অন্য স্টার কিডদের লঞ্চ করার মতো শাহরুখ কন্যাকেও লঞ্চ করবেন পরিচালক করণ জোহর। তবে এক্ষেত্রে ধরা পড়লো অন্য ছবি। স্টার কিডদের লঞ্চ করানকে কেন্দ্র করে নেপটিজমের আঙুল উঠে করণের উপর। একটা সময় বিতর্কের ঝড় বয়ে যায় পরিচালকের জীবনে। ব্যপক ট্রোলের শিকার হতে হয় তাঁকে। আলিয়া ভাট্ট থেকে শুরু করে অনন্যা পাণ্ডে সকলকেই লঞ্চ করেছেন তিনি। তাই এবারে প্রিয় বন্ধুর কন্যার বেলা পিছিয়ে এলেন করণ। তাঁর বদলে দায়িত্ব নিলেন ফারহান আখতারের বোন পরিচালক জোয়া আখতার।

- Advertisement -

সূত্রের খবর অনুযায়ী ইতিমধ্যেই প্রস্তুতি শুরু হয়ে গেছে। একটি আন্তর্জাতিক কমিক গল্পকে পর্দায় রূপ দিতে চলেছেন পরিচালক জোয়া। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে এই ছবি। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শাহরুখ কন্যা সুহানাকে। সুহানা ছারাও এই ছবির জন্য অনেক কিশোর-কিশোরীর প্রয়োজন। তাই অনুমান করা যাচ্ছে শুধু সুহানা নয় তাঁর পাশাপাশি আরও অনেক নতুন মুখ দেখা যাবে এই ছবিতে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss