11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপOMG! দেবের সঙ্গে চুটিয়ে রোমান্স করছেন সানি লিয়ন

Latest Posts

OMG! দেবের সঙ্গে চুটিয়ে রোমান্স করছেন সানি লিয়ন

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: টলিউডের সুপারস্টার তথা সাংসদ দেবের সঙ্গে রোমান্স করতে দেখা যাচ্ছে সানি লিওনকে। এও আবার সম্ভব ? শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব। বেবি ডল সানি লিওন-এর সঙ্গে দেবের রোমান্সের একঝলক দেখে চোখ কপালে উঠেছে নেটাগরিকদের। সম্প্রতি স্টার জলশা চ্যানেলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে দেবের সঙ্গে ‘কি করে তোকে বলব’ গানে রোমান্স করছেন সালি লিওন।

স্টার জলশার অফিসিয়াল ইনস্টাপেজে ভিডিওটি পোস্ট করার পর থেকেই, নেটদুনিয়ায় ঝড় উঠেছে। মুহূর্তে ভিডিওটি ভাইরাল হয়েছে। দেব এবং সানিকে একসঙ্গে রোমান্স করতে দেখে, অনেকেই দেবের বান্ধবী রুক্মিণীর চিন্তায় পড়ে যান। পোস্টে কমেন্টের বন্যা বয়ে যায়। এক নেটাগরিক কমেন্ট করেন, ‘দেবদা তুমিই সেরা, কিন্তু তোমার পাশে সুঘু আমার রুক্মিণীকেই ভালো লাগে’। আবার অনেকেই দেব এবং সানির যুগলবন্দী দেখে বড় পর্দায় তাঁদের একসঙ্গে জুটি বাঁধার অনুরধও করেছেন। তবে দেবকে বেবি ডলের সঙ্গে রোমান্স করতে দেখে রুক্মিণী কী প্রতিক্রিয়া দিলেন, তা এখনও অজানা।

- Advertisement -

‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর গ্র্যান্ড ফাইনালের মঞ্চে এক অন্যতম আকর্ষণ হতে চলেছেন সানি লিওন। এছাড়াও অতিথি বিচারক হিসেবে থাকছেন রেমো ডি’সুজা এবং হেলেন। তবে এরই মাঝে স্টার জলশা চ্যানেলের করা ইনস্টাপোস্টে দর্শকদের উদ্দীপনা অনেকাংশে বাড়িয়ে দিলো। দেব এবং সানির পুরো পারফর্মেন্স দেখার জন্য অপেক্ষা করছেন নেটাগরিকরা। আগামী ২২ অগাস্ট রবিবার ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর গ্র্যান্ড ফাইনালে দর্শকদের জন্য অপেক্ষা করছে একের পর এক ধামাকা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss