""
Thursday, October 6, 2022
Homeবায়োস্কোপএঁদের দেখলেই আপনি বলবেন, 'বেশ করেছি, ক্রাশ খেয়েছি'

Latest Posts

এঁদের দেখলেই আপনি বলবেন, ‘বেশ করেছি, ক্রাশ খেয়েছি’

- Advertisement -

তাদের রূপে মুগ্ধ বিশ্বদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় তাদের ফ্যানের সংখ্যা রীতিমতো বিস্ময় জাগায়। বিনোদন জগতের সঙ্গে যুক্ত এমন বেশ কয়েকজন দারুণ সুন্দরী রয়েছেন যাদের প্রতি মুগ্ধ হয়ে দর্শকরা তাঁদের ‘জাতীয় ক্রাশ’ এর খেতাব দিয়েছে। কেউ কেউ আবার সোশ্যাল মিডিয়ার কল্যাণে রাতারাতি বিখ্যাত হয়ে গেছেন।

জানেন কী এই তালিকায় কোন কোন সুন্দরী আছেন ?

- Advertisement -

মানুষী চিল্লার: সেলেব ক্রাশের তালিকায় প্রথমেই উঠে আসে এই প্রাক্তন মিস ওয়ার্ল্ডের নাম। সোশ্যাল মিডিয়ায় মানুষী চিল্লারের ফলোয়ারের সংখ্যা দেখলে বিস্মিত হবেন যে কেউ।

দিশা পাটানি: বলি-সুন্দরী দিশা পাটানির নাম শুনে হৃদয়ে দোলা লাগে নি এমন পুরুষ বোধহয় বিরল। তাই এই অভিনেত্রীর নামের সঙ্গেই অলিখিতভাবে জুড়ে রয়েছে ‘জাতীয় ক্রাশ’ এর তকমা।

সঞ্জনা সাংঘি: অভিনেত্রী সঞ্জনা সাংঘি বলিউডে ডেবিউ করার পর থেকেই তার রূপে গুণে মুগ্ধ আসমুদ্র হিমাচল। নারী পুরুষ নির্বিশেষে তার ফ্যানের সংখ্যা নেহাত কম নয়।

জেনিফার উইঙ্গেট: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী জেনিফার উইঙ্গেট-এর নামের সঙ্গেও ‘জাতীয় ক্রাশ’এর তকমা সেঁটে রয়েছে। দর্শক তো বটেই, টেলি দুনিয়ার অনেক অভিনেতার ক্রাশ তিনি।

রশ্মিকা মন্দনা: দক্ষিণী তারকা রশ্মিকা মন্দনার ভক্তের সংখ্যা দেখলে চমকে উঠবেন তাবড় তাঁর সব বলি-তারকাও। বহু পুরুষের স্বপ্নের নায়িকা এই দক্ষিণী অভিনেত্রী।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss