-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeবায়োস্কোপটলি অভিনেত্রীকে ‘পর্ণ ছবির’ প্রস্তাব, যাদবপুর থানায় অভিযোগ দায়ের

Latest Posts

টলি অভিনেত্রীকে ‘পর্ণ ছবির’ প্রস্তাব, যাদবপুর থানায় অভিযোগ দায়ের

- Advertisement -

ইদানীং রুপোলী পর্দায় পর্ণের ছায়া যেন জাঁকিয়ে বসেছে। কিছুদিন আগেই নিউ টাউন থেকে পর্ণ ভিডিও তৈরি করারা অপরাধে গ্রেফতার করা হয়েছে নন্দিতা দত্ত নামের এক অভিনেত্রীকে। অন্যদিকে রাজ কুন্দ্রার ঘটনা সামনে আসার পর থেকেই সিনে দুনিয়ায় পর্ণের জনপ্রিয়তার ছবিটা ধীরে ধীরে ফুটে উঠছে। এরই মাঝে কলকাতায় আরও একটি চাঞ্চল্যকর খবর সামনে এলো। এক টলি অভিনেত্রীকে পর্ণ ছবিতে কাজ করার প্রস্তাব দিলো এক যুবক।

শনিবার এমনই অভিযোগ উঠলো অভিষেক দাস ওরফে বুবাই নামে এক যুবকের বিরুদ্ধে। অশ্লীল ভাষায় ফোনে মেসেজের মাধ্যমে পর্ণ শুটের প্রস্তাব দেওয়া হয় বলে অভিযোগ। ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বছর ২৯-এর এই টলি অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে যাদবপুর থানার পুলিশ।

- Advertisement -

গত কয়েক মাস ধরেই ওয়েবসিরিজের জন্য ওই অভিনেত্রীকে ফোন করছিলেন ওই যুবক। তবে অন্য একটি প্রজেক্টে ব্যস্ত থাকার দরুন হোয়াটসঅ্যাপে বিষয়টি নিয়ে বিস্তারিত জানাতে বলেন অভিনেত্রী। এরপরই ওই যুবক সরাসরি অভিনেত্রীকে ‘অর্ধনগ্ন’ দৃশ্যে অভিনয়ের প্রস্তাব দেন। এর পাশাপাশি ওই যুবক অভিনেত্রীকে ১০ মিনিটের জন্য প্রযোজককে খুশি করতে হবে বলে দাবিও রাখেন বলে অভিযোগ। এরপরই ওই যুবকের বিষয়ে খোঁজখবর নিতে শুরু করেন অভিনেত্রী। তাঁর আশঙ্কা পর্ণ চক্রের সঙ্গেই যুক্ত বুবাই। যাদবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। তড়িঘড়ি এই ঘটনার তদন্তে নেমেছে যাদবপুর থানার পুলিশ।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss