10.4 C
London
Monday, November 28, 2022
Homeবায়োস্কোপধারাবাহিকের লড়াইয়ে আবারও প্রথম মিঠাই, পিছিয়ে রানী রাসমণি

Latest Posts

ধারাবাহিকের লড়াইয়ে আবারও প্রথম মিঠাই, পিছিয়ে রানী রাসমণি

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: বাংলার সেরা ধারাবাহিক লড়াইয়ের ফল প্রকাশ। আবারও মিঠাইয়ের জয়ের ধারা অব্যাহত। ১১.৫ রেটিং নিয়ে সপ্তাহের সেরা ধারাবাহিক মিঠাই। সপ্তাহের নানান চমকই এই জয়ের অন্যতম কারণ। যদিও আগের তুলনায় প্রায় ০.৮ পয়েন্ট কমেছে এই ধারাবাহিকের রেটিং। তবে সবশেষে জয় নিয়েই উচ্ছসিত সেটের সকলে।

সোমবার থেকে রবিবার, সপ্তাহের প্রত্যেকদিনই দর্শকরা রাত ৮ টায় জি বাংলায় এর ধারাবাহিকটি দেখতে পায়। তবে এই সপ্তাহের পর্বগুলোতে ছিল বিশেষ কিছু চমক, যা মন কেড়েছে দর্শকদের। এই প্রথমবার মিঠাইয়ের উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ মোদক হাত মিলিয়েছে হলাপাটি দলের সঙ্গে। মিঠাইয়ের সঙ্গে ফন্দি পেতে বোন শ্রীতমা ও রাতুলের বিয়ে বাঁচানোর চেষ্টা করছে সিদ্ধার্থ। সব মিলিয়ে মিঠাই সিদ্ধার্থের এই নতুন সম্পর্কের হিসেবকে বেশ রসিয়ে উপভোগ করছেন দর্শকরা।

- Advertisement -

অন্যদিকে সপ্তাহের দ্বিতীয় সেরা ধারাবাহিকের তালিকায় জায়গা করে নিয়েছে অপরাজিতা অপু। তাদের রেটিং পয়েন্ট ৯.৪। তৃতীয় স্থানে ৮.১ রেটিং নিয়ে আছে খড়কুটো। এছাড়া সেরা ধারাবাহিকের লড়াইয়ে কৃষ্ণকলি, যমুনা ঢাকি, শ্রীময়ী, মহাপিঠ তারাপীঠ, জীবন সাথী ও দেশের মাটি জায়গা করে নিয়েছে। তবে অত্যন্ত নিরাশাজনকভাবে নবম স্থানে রয়েছে রানী রাসমণি ও দশম স্থানে ডান্স বাংলা ডান্স।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss