6.8 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপকরিশ্মা কাপুরের পোস্ট করা ছবিতে জমজমাট বরিবার, হাউজ পার্টিতে একাধিক চমক

Latest Posts

করিশ্মা কাপুরের পোস্ট করা ছবিতে জমজমাট বরিবার, হাউজ পার্টিতে একাধিক চমক

- Advertisement -

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় করিশ্মা কাপুর একটি ছবি পোস্ট করেন। ‘পারফেক্ট সানডে ইভিনিং’ এই ক্যাপশন দিয়ে ছবিটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন করিশ্মা কাপুর। সেই ছবিতে চাঁদের হাট। একাধিক বলিউড সেলেবদের দেখা মিললো করিশ্মার পোস্ট করা এই ছবিতে। সবাই মিলে রবিবারের সন্ধ্যায় হাউজ পার্টি করেন বলে জানা যায়। সেই আনন্দের মুহূর্তের ছবি ভক্তদের জন্য পোস্ট করলেন করিশ্মা।

ইতিমধ্যেই করিশ্মা কাপুরের করা এই পোস্ট নেটদুনিয়ায় ব্যপক ভাইরাল হয়েছে। করিশ্মার এই ছবিতে দেখা যাচ্ছে শাহরুখ খান, গৌরি খান, করণ জোহর, করিনা কাপুর খান, অমৃতা আরোরা, মনীষ মালহোত্রা সহ আরও কয়েকজনকে। একই ছবি করণ জোহর এবং মনীষ মালহোত্রাকেও শেয়ার করতে দেখা যায়। তবে ঠিক কোন বিষয়ে পার্টি চলছে তা স্পষ্ট করে জানাননি কেউই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karisma Kapoor (@therealkarismakapoor)

- Advertisement -

 তবে সূত্রের খবর অনুযায়ী, অনুমান করা যাচ্ছে ইতিমধ্যেই ‘বিগ বস ১৫’ শুরু হয়েছে । এই প্রথম বার ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে এই জনপ্রিয় রিয়্যালিটি শো। যার সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন করণ জোহর। আর ঠিক সেই কারনেই করণের তরফ থেকে ঘরোয়া পার্টির ব্যবস্থা করা হয়েছিলো বলে মনে করা হচ্ছে। ছবিতে একাধিক কমেন্ট আসতে থাকে। অনেকেই এই চাঁদের হাটের ফ্রেমের তারিফ করেছেন। তবে এই অতিমারি পরিস্থিতিতে এইভাবে একসঙ্গে পার্টি করার বিষয়টি মেনে নিতে পারেননি অনেক নেটাগরিকরা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss