11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপযোধা আকবর-এর সময় থেকেই ঐশ্বর্যের সঙ্গে সোনুর আলাদা সম্পর্ক তৈরি হয়, প্রকাশ্যে...

Latest Posts

যোধা আকবর-এর সময় থেকেই ঐশ্বর্যের সঙ্গে সোনুর আলাদা সম্পর্ক তৈরি হয়, প্রকাশ্যে গোপন রহস্য

- Advertisement -

বর্তমানে সোনু সুদকে চেনেন না এমন মানুষ নেই বললেই চলে। করোনা আবহে যেভাবে তিনি সাধারণ মানুষের পাসে দাঁড়িয়েছেন তা সত্যি অবিশ্বাস্য। অভিনয়ের পাশাপাশি তাঁর বড় মনের পরিচয় পান সকলেই। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সোনু জানান যোধা আকবর-এর সময় থেকেই ঐশ্বর্যের সঙ্গে তাঁর আলাদা সম্পর্ক তৈরি হয়। কী সেই সম্পর্ক? প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা নিজেই।

বচ্চন পরিবারের প্রায় সকলের সঙ্গেই কাজ করেছেন সোনু। ‘বুঢঢা হোগা তেরা বাপ’ ছিবতে অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন দুজনের সঙ্গেই অভিনয় করেন সোনু। এক সাক্ষাৎকারে সোনু বলেন, অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে। ওই ছবিতে সোনু বিগ-বির ছেলের চরিত্রে অভিনয় করেন। তিনি আরও বলেন, অমিতাভ জির সঙ্গে সোনুর প্রথম সিন ছিল তাঁকে ধাক্কা মারা। সেই সময় সোনু পরিচালকে বলেন যাকে দেখে বড় হয়েছি, তাঁকে কীভাবে ধাক্কা দেব। অন্যদিকে যোধা আকবর সিনেমায় ঐশ্বর্যের সঙ্গে অভিনয় করতে দেখা যায় সোনুকে। সেই সময় থেকেই নাকি তাঁদের মধ্যে অন্য সম্পর্ক তৈরি হয়।

- Advertisement -

যোধা আকবর সিনেমায় সোনুকে ঐশ্বর্যের ভাইয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। এক প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সোনু জানান, ছবিতে একটি সিনে অভিনয় করার সময় ঐশ্বর্য সোনুকে জানান, ‘তুমি আমাকে আমার ভাইয়ের কথা মনে করিয়ে দাও’। তারপর থেকেই ঐশ্বর্য সোনুকে ‘ভাই সাহাব’ বলে ডাকেন। এছাড়াও ওই সাক্ষাৎকারে সোনু ঐশ্বর্য সম্বন্ধে আরও জানান, ঐশ্বর্য প্রথমে খুবই মার্জিত ব্যবহার করেন। জানাশোনা বেড়ে গেলে তারপর মিশতে শুরু করেন। যোধা আকবরের সেট থেকে শুরু করে আজ পর্যন্ত ঐশ্বর্য আমাকে দেখলে ‘ভাই সাহাব’ বলেন ডাকেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss