10.4 C
London
Monday, November 28, 2022
Homeবায়োস্কোপবিস্ফোরক রনবীর: কিশোর বয়সেই পকেটে সর্বদা কন্ডোম নিয়ে ঘুরতেন

Latest Posts

বিস্ফোরক রনবীর: কিশোর বয়সেই পকেটে সর্বদা কন্ডোম নিয়ে ঘুরতেন

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: বলিউডের স্টাইল আইক্যুন রণবীর সিং। স্টাইলের পাশাপাশি তাঁর অভিনয় দক্ষতাও অপরিসীম। ২০১৮ সালে দীপিকাকে বিয়ে করার পর থেকেই বি-টাউনের অন্যতম সেরা অফ স্ক্রিন জুটির তকমা পান রণবীর এবং দীপিকা। তবে এই রণবীর নাকি সবসময় কন্ডোম রাখেন নিজের সঙ্গে। কিন্তু কেন? প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা নিজেই।

২০১৫ সালে এক কন্ডোম সংস্থার হয়ে প্রচার করার সময় রণবীর জানান, তিনি জীবনে প্রথম যৌন সম্পর্কে লিপ্ত হন ১২ বছর বয়েসে। সেই সময় তাঁর সঙ্গিনী রণবীরের থেকে দুই বছরের বড় ছিলেন। তখন থেকেই রণবীর কন্ডোম ব্যবহার করা শুরু করেন। শুধু তাই নয় অন্য একটি সাক্ষাৎকারে রণবীর বলেন, তিনি সব সময় কন্ডোম পকেটে রাখেন। সঙ্গমের সময়ে সাবধানতা অবলম্বন করা উচিৎ। তাই যারা পকেটে কন্ডোম রাখেন না, তাঁদের কন্ডোম রাখার পরামর্শ দেন রণবীর। তিনি আরও বলেন, যদি কোনও ব্যান্ডের প্রচার করতে হয় তবে তা কন্ডোম হওয়া উচিৎ। যে কোনও যৌন রোগ থেকে বাঁচতে কিংবা অবাঞ্ছিত গর্ভধারণকে আটকাতে সব সময় নিজের কাছে কন্ডোম রাখা জরুরি বলে মনে করেন রণবীর।

- Advertisement -

তবে বিয়ের পর থেকেই তিনি কন্ডোম সংস্থার হয়ে আর প্রচার করছেন না। এই নিয়ে অনেকের মতামত, স্ত্রী দীপিকা বারণ করাতেই রণবীর এই সিদ্ধান্ত নেন। তবে সূত্রের খবর অনুযায়ী এও শোনা যায়, রণবীর তাঁর পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার কারণে ওই কন্ডোম সংস্থা আর তাঁর সঙ্গে কাজ করতে চায়নি। তবে বর্তমানে রণবীর কোনও কন্ডোম সংস্থার হয়ে প্রচার করছেন না।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss