5.5 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপঅভিনেত্রী না হলে কোন পেশায় যেতেন শ্রীলেখা, দিলেন সাফ উত্তর

Latest Posts

অভিনেত্রী না হলে কোন পেশায় যেতেন শ্রীলেখা, দিলেন সাফ উত্তর

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না শ্রীলেখা মিত্রের জীবনে। কখনও ব্রা-এর স্ট্র্যাপ দেখিয়ে ভিডিও বানাতে গিয়ে, আবার কখনও তাঁর শরীরের গঠন নিয়ে ট্রোলের সম্মুখীন হচ্ছেন অভিনেত্রী। তবে ইন্ডাস্ট্রির অপ্রিয় সত্যি হোক কিংবা নেটিজেনদের করা কুটুক্তি, সবেতেই একেবারে প্রথমসারিতে থেকে গলা ফাটাতে ভোলেন না শ্রীলেখা। ভালো অভিনেত্রীর পাশাপাশি শ্রীলেখা একজন স্পট বক্তা। বরাবরই সত্যি কথা ভয় না পেয়ে সহজভাবে বলতে ভালোবাসেন তিনি। সোশ্যাল মিডিয়ায়তেও বেশ অ্যাক্টিভ তিনি। জীবনের প্রতিটা মুহূর্তকে ভক্তদের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন শ্রীলেখা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অনুরাগীদের করা প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী।

কিছুদিন আগেই শ্রীলেখার অনুরাগীরা তাঁর থেকে কিছু বিষয়ে প্রশ্ন করেন। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে সেই সব প্রশ্নের উত্তর দেন শ্রিলেখা। এক অনুরাগী শ্রীলেখাকে প্রশ্ন করেন অভিনেত্রী না হলে তিনি কোন পেশা বেছে নিতেন। এই প্রশ্নের উত্তরে শ্রিলেখা জানান, বিজ্ঞাপন এবং জনসংযোগে তাঁর ফার্স্ট ক্লাস ডিগ্রি রয়েছে। ফলত অভিনেত্রী না হলে তিনি বিজ্ঞাপন সংস্থার কপি রাইটার হিসেবে কাজ করতেন। এর পাশাপাশি তাঁর আরেকজন অনুরাগী তাঁকে প্রশ্ন করেন, তাঁর জীবনের সব থেকে বড় আক্ষেপ কী? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, তাঁর প্রিয় বন্ধুর মৃত্যুটা যদি তিনি আটকাতে পারতেন এবং তাঁর মায়ের মৃত্যুর সময় তিনি পাসে থাকতে পারেননি। এই দুটি ছিল শ্রিলেখা মিত্রের জীবনের সব থেকে বড় আক্ষেপ।

- Advertisement -

srilekha mitra

বর্তমানে শ্রীলেখা অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজে ব্যস্ত। এছাড়াও সমাজসেবামূলক কাজেও তিনি সময় দিচ্ছেন। এর আগেও অভিনেত্রীকে বিভিন্ন সমাজসেবামূলক কাজে এগিয়ে আসতে দেখা গেছিলো। ইতিমধ্যেই শ্রীলেখার অভিনীত ‘ওয়ান্স আপঅন আ টাইম’ সিনেমাটি ভেনিস চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছে। সিনেমায় শ্রীলেখার অভিনয়ের প্রশংসা করেছেন অনেকেই। সব মিলিয়ে ট্রোলারদের নিজের জীবন থেকে দূরে সরিয়ে রেখে নিজের অভিনয় কেরিয়ারে মনোনিবেশ করেছেন শ্রীলেখা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss