11.6 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপশুটিং ফ্লোরে কেঁদে ভাসালেন আলিয়া, হঠাৎ কেন আবেগপ্রবণ আলিয়া

Latest Posts

শুটিং ফ্লোরে কেঁদে ভাসালেন আলিয়া, হঠাৎ কেন আবেগপ্রবণ আলিয়া

- Advertisement -

এর আগেই শোনা যাচ্ছিল অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজেও হাত দিয়েছেন আলিয়া। ‘রেড চিলির’ ব্যনারে মুক্তি পেতে চলেছে ‘ডার্লিংস’। গতমাসেই আলিয়া তাঁর প্রথম প্রযোজনায় শুটিং শুরু করেছিলেন। এবারে শুটের শেষ মুহূর্তে আবেগপ্রবণ হয়ে পরেন অভিনেত্রী। শুটিং-এর শেষ দিনে শেফালি শাহকে জড়িয়ে ধরে হাউহাউ করে কেঁদে ফেলেন আলিয়া।

গতকালই এই ছবির শুটিং-এর শেষ দিন ছিল। শেফালি যখন ছবি তুলতে শুরু করেন তখনই অভিনেত্রীকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। শেফালিকে আর শুটিং ফ্লোরে দেখতে না পাওয়ার আক্ষেপে, সোশ্যাল মিডিয়ায় একটি বিচ্ছেদ নোটও শেয়ার করেন আলিয়া। শেফালির তোলা ছবি পোস্ট করে আলিয়া এও জানিয়ে দেন রোশন ম্যাথুর-এর সঙ্গে কাজ করে তিনি আপ্লুত। অন্যদিকে শেফালি শাহও সোশ্যাল মিডিয়ায় তাঁর আবেগতাড়িত মন্তব্য করেছেন। ‘ডার্লিংস’ সিনেমার সঙ্গে যুক্ত সকলকেই তিনি সবিশেষ ধন্যবাদ জানিয়েছেন।

- Advertisement -

আলিয়ার প্রথম প্রযোজিত সিনেমা ‘ডার্লিংস’ ইন্টারনাল সানশাইন প্রোডাকশনের ব্যানারে মুক্তি পেতে চলেছে। তবে আলিয়া একা নন, তাঁর সঙ্গে এই ছবিতে যৌথভাবে প্রযোজকের আসনে বসেছেন শাহরুখ খান। একেবারে অন্য স্বাদে ডার্ক কমেডির প্রেক্ষাপটে ছবিটি তৈরি হয়েছে। ছবি পরিচালনার দায়িত্ব সামলেছেন জসমিত কে রীন। অন্যদিকে আলিয়ার পাশাপাশি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শেফালি। তাঁদের বিপরীতে ছবিতে অভিনয় করতে দেখা যাবে রোশন এবং বিজয়কে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss