""
Sunday, September 25, 2022
Homeবায়োস্কোপবয়স ভুলে প্রেম থেকে সঙ্গমে মত্ত মালাইকা, তবে বিয়ের সানাইয়ে কীসের বাধা

Latest Posts

বয়স ভুলে প্রেম থেকে সঙ্গমে মত্ত মালাইকা, তবে বিয়ের সানাইয়ে কীসের বাধা

- Advertisement -

খান পরিবারের বউ, সলমন খান খ্যাত গ্যালাক্সি ছিল এক সময় মালাইকার স্থায়ী ঠিকানা। কিন্তু খুব বেশিদিন সেই ভিলায় স্থির থাকেননি মালাইকা আরোরা। বলিউডে পা রাখার পর থেকেই তাঁর স্টানিং ফিগারে মুগ্ধ ভক্তমহল। কিন্তু সমস্যা ছিল একটাই, খাল কেটে কুমির আনার মত বাড়ি প্রবেশ অর্জুনের।

অর্জুন কাপুর, দস্তুর মত প্রেম করছিলেন সলমন খানের বোন অর্পিতার সঙ্গে। তবে কখন যে সেই ভালোলাগা মালাইকার দিকে ঝোঁকে তা আন্দাজও করতে পারেননিকেউ। কয়েকদিনের মধ্যেই সম্পর্কের জল্পনা বাস্তবে পরিণত হয়। এরপরের কাহিনিটা কম বেশি সকলেরই জানা। এক প্রকার লিভইন করতে শুরু করেন মালাইকা ও অর্জুন কাপুর।

- Advertisement -

তবে সমস্যা কোথায়! এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী এই সম্পর্কে সাফ না জানিয়েছিলেন অর্জুন কাপুরের বাবা বনি কাপুর। সলমন খানের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেশ, সেই কারণেই মালাইকাকে মেনে নিতে পারছেন না তিনি। এমন কি অর্জুকে বলেওছিলেন, জাহ্নবীর কথা ভাবার জন্য।

যদিও সেই দিকে নজর দিতে নারাজ অর্জুন। তবে বিয়ে নয়। কেন! উত্তরে খোদ অর্জুন কাপুরই বলেছিলেন, এই সময়টা কেরিয়ারে খুব গুরুত্বপূর্ণ, এই সময়টা বিয়ের পিঁড়িতে বসার নয়। ব্যস তবে থেকেই মালাইকা ভক্তদের মনে প্রশ্ন, তবে কি এই সম্পর্ক লিভইনের থাকবে আটকে, নাকি বিয়ে পর্যন্ত গড়াবে! তার উত্তর এখনই মিলছে না।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss