5.3 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপকী আবদার! অদৃতের পাশে তাঁর রিয়েল লাইফ প্রেমিকা কেন?

Latest Posts

কী আবদার! অদৃতের পাশে তাঁর রিয়েল লাইফ প্রেমিকা কেন?

- Advertisement -

#Adrit Roy বায়োস্কোপ ডেস্ক: ঘটনায় কাউকে দায়ী করা মহা মহা ঝামেলার। বড়ই আবেগ তাড়িত সমস্যা এটা। আসলে পর্দার অভিনেতারা একটা সময় আমাদের জীবনের অঙ্গ হয়ে ওঠে। যে চরিত্রটা তারা পর্দায় বাজে সেটা কি আমরা ভালোবেসে ফেলি বা তার ওপর রাগ করি। তার ব্যক্তিগত জীবন টাকে আমরা জানতে চাই ঠিকই৷

কিন্তু নিত্যনৈমিত্তিক যে চরিত্রটির বা জুটির রসায়নের জন্য ড্রইং রুমের টিভির সামনে বসে থাকা তাকেই যেন সবসময় দেখতে চাই আমরা। এ রকমই এক সমস্যা দেখা দিয়েছে ‘উচ্ছে বাবু’র সোশ্যাল সাইটে। মিঠাই আর উচ্ছে বাবুর প্রেম এখন টিআরপির চূড়ায়। সপ্তাহের পর সপ্তাহ জুড়ে টিআরপি লিস্টে জয়ধ্বনি বাজিয়ে জয়ের পতাকা উড়িয়ে যাচ্ছেন মিঠাই আর সিদ্ধার্থ। খুনসুটিতে ভরা তাদের মান অভিমান থেকে কাছে আসা দূরে সরে যাওয়া তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে দর্শক।

- Advertisement -

adrit roy

তবে গোল বাঁধল পর্দার সিদ্ধার্থ মানে বাস্তবের অদৃতের পাশে তার বান্ধবীকে দেখে।অর্থাৎ তার দীর্ঘ বছরের প্রেম সুপ্রিয়াকে দেখে। সম্প্রতি অদৃতের ফ্যান পেজে একটি ছবি পোস্ট করা হয় যেখানে দেখা যাচ্ছে,অদৃতের মা বাবার সঙ্গে অদৃতের পাশে দাঁড়িয়ে রয়েছে সুপ্রিয়া। তা দেখেই বেজায় চটেছে সিদ্ধার্থ মিঠাই জুটির ভক্ত। তার মতে অদৃতের পাশে মিঠাই মানে সৌমিতৃষাই বেস্ট। এই মিছে অভিমানের মানে কোন মানে হয়না।তবে অভিনেতা-অভিনেত্রীদের সাফল্য হয়তো ঠিক এই জায়গাটায় যখন তারা তাদের অভিনীতো চরিত্রের সঙ্গে একাত্ম করে ফেলতে পারেন তাদের দর্শকদের।এখানেই হয়তো মিঠাই ধারাবাহিকের সাফল্য।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss