""
Sunday, September 25, 2022
Homeবায়োস্কোপভিকির অ-মতেই কি বিয়ে, কেন ক্যাটরিনা এমন সিদ্ধান্ত নিলেন

Latest Posts

ভিকির অ-মতেই কি বিয়ে, কেন ক্যাটরিনা এমন সিদ্ধান্ত নিলেন

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক, মুম্বই- কোথাও গিয়ে কি ভিকির প্রতি ভরসা হারিয়ে ফেলছেন ক্যাটরিনা কাইফ, তবে তড়িঘড়ি এরকম সিদ্ধান্ত কেন নিলেন বলিউড কুইন। চলতি বছর মাঝখান থেকেই ভাইরাল হয়ে উঠেছিল একটাই সংবাদ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা কাইফ। তবে সেইসময় ভিকি কৌশলের ভাই সানি কৌশল জানিয়েছিলেন এই সংবাদ সম্পূর্ণ অর্থে ভিত্তিহীন। এই খবর শোনা মাত্রই নাকি ভিকির বাড়ির লোকেরা চমকে উঠেছিলেন।

এমনকি ভিকির মাও জানিয়েছিলেন- যদি বিয়ে হয় আমাকে মিষ্টি খাইও। কিন্তু সেই সকল তর্ক বিতর্ককে তুড়ি মেরে উড়িয়ে অবশেষে ফাঁস হলো সত্য ঘটনা। কোন লুকোচুরি নয়, সত্যি সত্যি বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানে ডেস্টিনেশন ওয়েডিং, স্থির করা হয়েছে ভেনু। তবে চলতি বছর না, ভিকির ইচ্ছে ছিল পরের বছরই বিয়েটা সারবেন তিনি। কিন্তু বেঁকে বসলেন ক্যাটরিনা কাইফ।

- Advertisement -

Katrina Kaif hot navel in bollywood magazine cover page

ক্যাটের কথায় তিনি মোটেই গরমকালে বিয়ে করতে রাজি নন। তার উপর যখন ডেস্টিনেশন স্থির করা হয়েছে রাজস্থান, তখনই শীতকালে আদর্শ। আর ঠিক সেই কারণেই ক্যাটরিনা এবার ভিকির ওপর একপ্রকার চাপ সৃষ্টি করে ডিসেম্বরে দিনক্ষণ ফাইনাল করে ফেললেন। যার ফলে তড়িঘড়ি আয়োজন শুরু হয়ে গেল দুই পরিবারেই। হাতে মাত্র আর কয়েকটা দিন, তারপর বেজে উঠবে বিয়ের সানাই।

<

p style=”text-align: justify;”>টানা দুই বছরের প্রেমের সম্পর্কে অবশেষে পরিণতি। প্রথম প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার না করলেও পরবর্তীতে এই দুই তারকাকে মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যেত বিভিন্ন পার্টি থেকে শুরু করে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। আর চলতি বছর বিয়ের খবর রটে যায় আর ওই যেন আগুনে ঘি ঢালার মতো সবটাই ফাঁস হয়ে গেল তড়িঘড়ি। এখন কেবল অপেক্ষার পালা, কবে রাজস্থান সেজে উঠবে রাজকীয় বিয়ের আসরে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss