""
Thursday, October 6, 2022
Homeবায়োস্কোপটাকা নয়-ছয়, জালিয়াতির কেসে এবার ইডি-র খপ্পরে ইয়ামি

Latest Posts

টাকা নয়-ছয়, জালিয়াতির কেসে এবার ইডি-র খপ্পরে ইয়ামি

- Advertisement -

বলিউডে ইয়ামির পসার এখন বেশ, জাঁকিয়ে বসে একের পর এক ছোট-বড় কাজ ভালোই পাচ্ছেন। এক কথায় যাকে বলে লাইফ সেট। তার ওপর সদ্য বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। করোনা কালে দীর্ঘ অপেক্ষার পর অবশেষে দাম্পত্য জীবনের সূত্রপাতটাও ঘটিয়ে ফেললেন। তবে সেই সুখ খুব বেশিদিন স্থায়ী হল না। বিয়ের মাসেই তলব ইডি-র দফতর থেকে।

তড়িঘড়ি অভিনেত্রীকে ইডি-র দফতরে ডেকে পাঠানো হয়, কেন! এমন কী কাণ্ড ঘটিয়ে বসলেন কাবিল অভিনেত্রী! আর্থিক তচ্ছরূপের অভিযোগ এনে এবার অভিনেত্রীকে সরাসরি সমন ধরালেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ২ জুলাই তা হাতে পাওয়া মাত্রই খবর ছড়িয়ে পড় সর্বত্র। সমনে স্পষ্টভাষায় লেখা তিনি ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট-কে লঙ্ঘন করেছে। আর তার জেরেই এই সমন।

- Advertisement -

yami gautam

তবে এই নিয়ে দ্বিতীয়বার সমন পেলেন ইয়ামি। এর আগেও কেন্দ্রীয় বিভাগ থেকে চিঠি পাঠানো হয় ইয়ামিকে। ডেকেও পাঠানো হয়, তবে সেখান থেকে মেলে না কোনও উত্তর। তাই এবার আরও কড়া ভাষায় চিঠি পেলেন ইয়ামি। এই তদন্তের তদারকির ভারপ্রাপ্ত ইডি-র জোন ২। আগামী ৭ জুলাই তাঁকে ডেকে পাঠানো হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। টাকার বৈদেশিক লেনদেন, যা তিনি কাউকে না জানিয়ে নিজের ব্যক্তিগত ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে করেছিলেন, তা নিয়েই আবার সরগরম মুম্বই। যদিও এই নিয়ে এখনও মুখ খোলেননি ইয়ামি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss