তবে কী বিয়ের পিঁড়িতে যশ-মধুমিতা, এ কোন সাজে প্রকাশ্যে ছবি

250
bengali movie

তবে কী বিয়ে করে ফেললেন যশ এবং মধুমিতা? বিয়ের সাঁজে ছবি প্রকাশ্যে আসার পর থেকেই তোলপাড় নেটদুনিয়া। লাল বেনারসি, কপালে টিপ, গয়াল মালা। একেবারে নববধূ সাজে মধুমিতা। তবে যশ-এর পরনে প্যান্ট-শার্ট। বিষয়টি ঠিক কী? আসলে এসভিএফ-এর ব্যনারে একটি মিউজিক ভিডিওতে আবারও একসঙ্গে জুটি বাঁধতে দেখা গেলো যশ এবং মধুমিতাকে। ‘ও মন রে’ বলে একটি গানে একসঙ্গে দেখা যাবে তাঁদের।

২০১৩ সালের ব্লকব্লাস্টার ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-তে জুটি বাঁধতে দেখা গেছিলো যশ এবং মধুমিতাকে। সেই সময় ধারাবাহিকটি ব্যপক জনপ্রিয়তা পেয়েছিল। যশ এবং মধুমিতার জুটি বহু দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। ২০১৩ থেকে ২০১৬ পর্যন্ত টানা ৩ বছর সফলভাবে স্টার জলসায় সম্পচারিত হয়েছিলো এই ধারাবাহিক। বহুদিন ধরেই অনুরাগীরা অপেক্ষা করছিলেন কবে আবারও ছোটপর্দার সেই সুপারহিট জুটিকে একসঙ্গে দেখা যাবে। এবারে তাঁদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। এসভিএফ-এর ব্যনারে মিউজিক ভিডিওতে জুটি বাঁধছেন তাঁরা।

এই মিউজিক ভিডিওটি কোরিওগ্রাফ করেছেন বাবা যাদব। গানটি গেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক তনবীর ইভান। ‘ও মন রে’ গানে মধুমিতা এবং যশের রসায়ন দেখার জন্য মুখীয়ে রয়েছেন অনেকেই। দুজনেই ছোট পর্দা থেকে কেরিয়ার শুরু করে বড় পর্দাতেও নিজেদের প্রমাণ করেছেন। উল্লেখ্য বেশ কিছুদিন ধরেই নিজের ব্যক্তিগত জীবনে নুসরতকে নিয়ে খবরের শিরনামে থাকছেন যশ। অন্যদিকে সৌরভ দাসের সঙ্গে মধুমিতার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে টলি-পাড়ায়। তবে আপাতত ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-এর অরণ্য এবং পাখিকে আবারও একসঙ্গে জুটি বাঁধতে দেখে খুশি ভক্তরা।