-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeবায়োস্কোপমাদকাসক্ত-বধু নির্যাতনসহ নানা বিতর্কে 'ইয়ো ইয়ো' হানি সিং

Latest Posts

মাদকাসক্ত-বধু নির্যাতনসহ নানা বিতর্কে ‘ইয়ো ইয়ো’ হানি সিং

- Advertisement -

নিউজ ডেস্ক: হানি সিং এমন একজন রাপ্যার, যে মিউজিক জগতে যথেষ্ট নাম অর্জন করেছে৷ যুব সমাজের কাছে তার গান খুবই পছন্দের৷ একটা সময় এমন এসেছিল, যখন বলিউডের বাদশা শাহরুখ খানের ছবি থেকে শুরু করে তাবর তাবর বলিউডের তারকাদের ছবিতে হানি সিংয়ের গান শোনা যেত। হানি সিং-এর ‘লুঙ্গি ডান্স’ গানের মাধ্যমে খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছিলেন। এই গানের মাধ্যমে বলিউডে নিজের মাটি অনেকটাই শক্ত করতে সফল হয়েছিলেন হানি সিং।

একসময় বলিউডের শীর্ষ পৌঁছালেও, সময়ের সঙ্গে সঙ্গে হানি সিং-এর মাটি নরম হতে থাকে৷ তার অন্যতম কারণ হচ্ছে, হানি সিং’কে ঘিরে সবসময় বিতর্ক দেখা যায়। গানের লিরিক্স থেকে শুরু করে নিজের ব্যক্তিগত জীবন সব কিছুর সঙ্গেই হানি সিং-এর বিতর্ক তার পিছু ছাড়ে না। দেখা যাক হানি সিং’কে ঘিরে কি বিতর্ক রয়েছে।

- Advertisement -

Yo Yo Honey Singh

রিহ্যাবে থেকে এসেছেন হানি সিং
অনেক লম্বা সময় ধরে মিউজিক ইন্ডাস্ট্রি থেকে উধাও ছিলেন হানি সিং। তখন খবর ছিল মাদক আসক্ত হয়ে পড়েছেন হানি সিং ।যার কারণে তাকে রিহ্যাব সেন্টারে গিয়ে থাকতে হচ্ছে ।যদিও তার রিহ্যাব সেন্টারে থাকার বিষয়ে মানুষ শুধুমাত্র অনুমান করেছিলেন। তবে গায়ক জাসবির জাস্সি হানি সিং কে নিয়ে একটি বয়ানে স্পষ্ট করে দেয় যে হানি সিং চণ্ডীগড়ের একটি রিহ্যাব সেন্টারে ছিলেন।

লিরিকস নিয়ে হানি সিং এর বিতর্ক
হানি সিং একাধিকবার নিজের গানের লিরিক্স নিয়ে বিতর্কে জড়িয়েছেন। তার বিরুদ্ধে অভিযোগ ছিল যে তিনি নিজের গান গুলির মাধ্যমে ডবল মিনিং ব্যবহার করে থাকেন। অনেকের অভিযোগ ছিল যে নিজের গানে মহিলাদের একটা বস্তুর মতো দেখান হানি সিং। এমনকি এই অভিযোগ নিয়ে হানি সিংয়ের বিরুদ্ধে একাধিক এনজিও সরব হয়েছিল ।তার বিরুদ্ধে অশ্লীল গান তৈরি করারও অভিযোগ উঠেছিল ।তবে সেই অভিযোগ খারিজ করেছিলেন’ হানি সিং ।তবে তার কথায় কেউ বিশ্বাস করেনি এবং এই মামলা আদালত পর্যন্ত গড়িয়েছিল।

বাদশাহ এবং হানি সিং এর মধ্যে ঝগড়া কে কেন্দ্র করে বিতর্ক
হানি সিং বাদশাহকে ‘ন্যানো কার’ বলে দিয়েছিলেন। যার ফলে এই দুই গায়কের মধ্যে ঝামেলা শুরু হয় ।এই দুজন মিলে একাধিক সুপারহিট গান একসঙ্গে তৈরি করেছিলেন। কিন্তু কিছু সময় পরে এই দুজনের মধ্যে সম্পর্কের চিড় ধরে এবং একে অপরের বিরুদ্ধে একাধিক দোষারোপের পালা শুরু হয় ।তাদের মধ্যে মৌখিক ঝগড়া শারীরিক মারামারিতে বদলে যায়। দিল্লির এক পার্টিতে এই দুজনের মধ্যে মারামারি হয় ।এই ঘটনার পরেও যথেষ্ট বিতর্ক ছিলেন হানি সিং।

হানি সিং এবং রাফতারকে ঘিরে বিতর্ক
একটা সময় ছিল যখন হানি সিং এবং রাফতার দুজনে খুব ভালো বন্ধু ছিলেন। কিন্তু এই বন্ধুত্বের সম্পর্কে চিড় ধরে যায় যখন সুপার হিট গান ‘মাফিয়া মন্দিরের’ সম্পূর্ণভাবে হানি সিং নিজেকেই ক্রেডিট দেয়। হানি সিং এই গানের জন্য কোন ক্রেডিট রাফতার বা দলের অন্য কাউকে দেয়নি। এরপর হানি সিং এর বিরুদ্ধে রাফতার ক্ষোভে ফেটে পড়েন।

বধু নিগ্রহ অভিযোগ হানি সিংয়ের বিরুদ্ধে
২০ বছর বন্ধুত্বের সম্পর্কের পর শালিনী তলোয়ারকে বিয়ে করেছিলেন হানি সিং ।এখন স্ত্রীকে নির্যাতনের অভিযোগের বিতর্কে ঘিরে রয়েছেন হানি সিং। শ্রী তার বিরুদ্ধে মানসিক এবং শারীরিক অত্যাচারের অভিযোগ দায়ের করেছেন। হানি সিং এর পাশাপাশি তার পরিবারের বিরুদ্ধেও একাধিক গুরুতর অভিযোগ এনেছেন স্ত্রী শালিনী তলোয়ার।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss