""
Sunday, October 2, 2022
Homeদেশের দশদিকবাস-ট্যাঙ্কার মুখোমুখি সংঘর্ষে পুড়ে মৃত ১২

Latest Posts

বাস-ট্যাঙ্কার মুখোমুখি সংঘর্ষে পুড়ে মৃত ১২

বাড়মের-যোধপুর হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটে

- Advertisement -

News Desk, New Delhi: একটি বাস ও তেলের ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষে পুড়ে মৃত্যু হল কমপক্ষে ১২ জনের। জখম হয়েছেন ১৫ জনের বেশি যাত্রী। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে প্রশাসনের আশঙ্কা। সোমবার সকাল ১১টা নাগাদ রাজস্থানের (Rrajasthan) বাড়মের-যোধপুর (Barmer-Jodhpur) হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটে। 

রাজ্য পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এদিন সকাল ১১টা নাগাদ বালোত্রা অঞ্চলে একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি তেলের ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষ হয়। প্রবল সংঘর্ষের সঙ্গে সঙ্গেই বাসটিতে আগুন ধরে যায়। এই আগুনে ঝলসে মৃত্যু হয়েছে কমপক্ষে ১২ জনের। আহত হয়েছেন ১৫ জনের বেশি। দুর্ঘটনায় সকলেই আগুনে পুড়ে জখম হয়েছেন।

- Advertisement -

দুর্ঘটনার খবর পেয়ে মৃতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী অশোক গেহলত (Ashok Ghelat)। ওই বাসে আটকে থাকা যাত্রীদের দ্রুত উদ্ধারের পাশাপাশি আহতদের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করতে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।
পুলিশ জানিয়েছে, ওই বাসের ভেতর থেকে উদ্ধার করা যাত্রীদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার জেরে বাড়মেড়-যোধপুর জাতীয় সড়ক দীর্ঘক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে। সারি সারি গাড়ি রাস্তার উপর দাঁড়িয়ে থাকায় প্রবল জ্যামজট হয়। দমকল এসে আগুন নেভানোর পরেই বাস ও ট্যাঙ্কারটি রাস্তা থেকে সরানো হয়।
দুর্ঘটনার খবর পেয়ে এলাকার বিধায়ক মদন প্রজাপতি (Madan Prajapati) এবং মন্ত্রী সুখরাম বিষ্ণোই-সহ (Sukhoram Bishnoi) জেলা প্রশাসনের পদস্থ কর্তারা ঘটনাস্থলে যান। মন্ত্রী ও বিধায়ক দাঁড়িয়ে থেকে উদ্ধারকাজ তদারকি করেন। কিভাবে বাস-ট্যাঙ্কারটির মধ্যে সংঘর্ষ ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। দুর্ঘটনার পর ট্যাঙ্কার চালক পালিয়ে গিয়েছে। এই সংঘর্ষে বাস চালকও গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss