""
Tuesday, September 27, 2022
Homeদেশের দশদিকMumbai: মুম্বইয়ের মাদক মামলার সঙ্গে বিজেপি জড়িত, অভিযোগ নবাবের

Latest Posts

Mumbai: মুম্বইয়ের মাদক মামলার সঙ্গে বিজেপি জড়িত, অভিযোগ নবাবের

- Advertisement -

News Desk, Mumbai: মুম্বইয়ের মাদক মামলায় প্রথম থেকেই এনসিবি ও বিজেপির বিরুদ্ধে একেরপর এক বিস্ফোরক মন্তব্য করেছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। বৃহস্পতিবার শাহরুখ পুত্র আরিয়ান জামিন পাওয়ার পর ফের একবার বিষোদগার করেছেন নবাব।

তিনি বলেছেন মুম্বইয়ের মাদক মামলার সঙ্গে বিজেপি জড়িত। এটা বিজেপির একটা চক্রান্ত। গেরুয়া দল চায়, মহারাষ্ট্র থেকে বলিউডকে সরিয়ে উত্তরপ্রদেশে নিয়ে যেতে। তাই বলিউডের গায়ে কালি ছেটাতে বিজেপি পরিকল্পিত ষড়যন্ত্র করেছে।

- Advertisement -

উল্লেখ্য, ২০২০-র মাঝামাঝি নাগাদ বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু হয়েছিল। সুশান্তের মৃত্যুর তদন্ত করতে গিয়ে মাদকের কথা সামনে আসে। সে সময়ে অভিযোগ ওঠে, বলিউডের অনেক তারকা এবং তাঁদের ছেলেমেয়েরা মাদকাসক্ত।

চলতি মাসের প্রথমেই শাহরুখের বড় ছেলে আরিয়ান খানকে এক প্রমোদতরী থেকে গ্রেফতার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। মাদক সেবনের অভিযোগে আরিয়ানকে গ্রেফতার করা হয়। দীর্ঘ ২৬ দিন জেলে কাটানোর পর বৃহস্পতিবারই জামিন পেয়েছেন আরিয়ান। আরিয়ানের জামিনের পরে বিজেপির বিরুদ্ধে ফের আক্রমণ শানালেন এই প্রবীণ এনসিপি নেতা।

সংবাদমাধ্যমকে নবাব বলেন, সকলেরই মনে আছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ তাঁর রাজ্যে স্বপ্নের ফিল্মসিটি করার কথা ঘোষণা করেছেন। উত্তরপ্রদেশের নয়ডায় ওই ফিল্মসিটি গড়ে তোলার পরিকল্পনা করেছেন যোগী। ওই কাজের জন্য ইতিমধ্যেই তিনি মুম্বইয়ের চলচ্চিত্র জগতের শীর্ষস্থানীয় কলাকুশলীদের সঙ্গে যোগাযোগও করেছেন।

বলিউডকে মুম্বই থেকে উত্তরপ্রদেশের সরিয়ে নিয়ে যাওয়ার জন্যই বিজেপি রীতিমতো পরিকল্পনা করে কাজে নেমেছে। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে নবাব আরও বলেন ‘মেরে দোস্ত পিকচার আভি বাকি হ্যায়’। এই মন্তব্যের মাধ্যমে নবাব এটাই বলতে চেয়েছেন যে, আগামী দিনে আরিয়ান মামলা আরও নতুন কোনও মোড় নিতে চলেছে।

একইসঙ্গে আরিয়ান মামলায় এনসিবির তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধেও তোপ দেগেছেন নবাব। তিনি বলেছেন, সমীর একাধিক প্রতারণার সঙ্গে যুক্ত। এমনকী, চাকরিটিও পেয়েছেন জন্মের ভুয়ো শংসাপত্র দেখিয়ে। এ ব্যাপারে তাঁর কাছে যথেষ্ট তথ্য-প্রমাণ আছে। সময়মতো ঠিক জায়গাতেই তিনি তা পেশ করবেন। সমীরের বোন ইয়াসমিন ওয়াংখেড়ে অবশ্য নবাবের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন। এ প্রসঙ্গে জানতে

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss