4 C
London
Friday, January 27, 2023
Homeদেশের দশদিকমানহানির মামলায় নবাবের জবাব তলব করল বম্বে হাইকোর্ট

Latest Posts

মানহানির মামলায় নবাবের জবাব তলব করল বম্বে হাইকোর্ট

এনসিপি নেতা নবাব প্রায় প্রতিদিনই সমীরের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করে চলেছেন

- Advertisement -

News Desk: এই মুহূর্তে গোটা দেশের নজর আরিয়ান খান (Ariyan khan) মামলার দিকে। আরও নির্দিষ্ট করে বললে বলতে হয় এই মামলায় মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (nawab Malik) বনাম এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ের (Samir Wanghkhere) মধ্যে বাগযুদ্ধ খবরের শিরোনামে।

মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব প্রায় প্রতিদিনই সমীরের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করে চলেছেন। এ ঘটনায় নবাবের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন সমীরের বাবা ধ্যানদেব ওয়াংখেড়ে (dhandeb)। মানহানির মামলায় নবাবের জবাব তলব করল বম্বে হাইকোর্ট (bombey highcourt)।

- Advertisement -

সোমবার বম্বে হাইকোর্টের বিচারপতি মাধব জামদারের (madhab jamder) অবকাশকালীন বেঞ্চ নবাবকে মঙ্গলবারের মধ্যে হলফনামা দিয়ে তাঁর বক্তব্য জানানোর নির্দেশ দিয়েছে। একইসঙ্গে বিচারপতি এদিন জানিয়েছেন, বুধবার এই মামলার পরবর্তী শুনানি হবে। এদিনের শুনানিতে বিচারপতি মাধব এনসিপি নেতা তথা রাজ্যের মন্ত্রীর উদ্দেশ্যে বলেন, আপনাকে আগামীকাল অর্থাৎ মঙ্গলবারের মধ্যেই জবাব দিতে হবে। আপনি তো টুইটারে সব প্রশ্নের জবাব দেন। তাহলে আদালতেও প্রশ্নের জবাব দিতে পারবেন। যদিও বিচারপতি এদিন ধ্যানদেবের বিরুদ্ধে নতুন করে কোনও মন্তব্য না করার জন্য নবাবের বিরুদ্ধে নির্দেশ জারি করেননি।

একদিনের শুনানিতে ধ্যানদেবের আইনজীবী আদালতে বলেন, মন্ত্রী নবাব মালিক প্রতিদিনই তাঁর মক্কেলের বিরুদ্ধে একের পর এক মানহানিকর মন্তব্য করছেন। পরবর্তী ক্ষেত্রে সোশ্যাল মিডিয়ায় ওই বিবৃতি পোস্ট করার পর আরও অনেকেই আপত্তিকর মন্তব্য করছেন। অন্যদিকে নবাবের আইনজীবী হলফনামা দাখিলের জন্য আদালতের কাছে সময় চান।

মন্ত্রীর আইনজীবী বলেন, ধ্যানদেব তাঁর প্রাপ্ত বয়স্ক সন্তানদের জন্য কখনওই কথা বলতে পারেন না। এমনকী, সোশ্যাল মিডিয়ায় কে কী মন্তব্য করছে তার জন্য মোটেও নবাবকে দায়ী করতে পারেন না। যদিও আদালত শেষ পর্যন্ত মন্ত্রীর আইনজীবীর বক্তব্য খারিজ করে দেয়। একইসঙ্গে মন্ত্রীকে মঙ্গলবারের মধ্যেই তাঁর বক্তব্য জানাতে নির্দেশ দিয়েছেন বিচারপতি।

উল্লেখ্য সমীরের বাবা ধ্যানদেব নবাবের বিরুদ্ধে ১ কোটি ২৫ লাখ টাকা ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছেন। একই সঙ্গে তিনি আদালতের কাছে আবেদন করেছিলেন, সোশ্যাল মিডিয়ায় বা সংবাদমাধ্যমের কাছে মন্ত্রী যেন তাঁর ছেলে বা পরিবারের বিরুদ্ধে কোনও মন্তব্য না করেন, সে জন্য নির্দেশ দেওয়া হোক। যদিও ধ্যানদেবের ওই আর্জি খারিজ করে দিয়েছেন বিচারপতি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss