8.4 C
London
Sunday, February 5, 2023
Homeদেশের দশদিকCovid 19 Updates: বর্ষবরণেই রাজ্যের ৩০ মন্ত্রী-বিধায়ক করোনায় আক্রান্ত

Latest Posts

Covid 19 Updates: বর্ষবরণেই রাজ্যের ৩০ মন্ত্রী-বিধায়ক করোনায় আক্রান্ত

- Advertisement -

নিউজ ডেস্ক: মহারাষ্ট্রে (Maharashtra) নতুন করে করোনার সংক্রমণ ক্রমশই বাড়ছে। মহারাষ্ট্রে করোনার (Covid 19) তৃতীয় ঢেউ (third wave) আছড়ে পড়েছে বলে অনেকেই মনে করছেন।

শনিবার নববর্ষের সকালে রাজ্যের উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ার (ajit pawer) জানিয়েছেন, সে রাজ্যের ১০ জন মন্ত্রী এবং ২০ জন বিধায়ক করোনা আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যেই সংশ্লিষ্ট মন্ত্রী ও বিধায়করা (minister and mla) আইসোলেশনে চলে গিয়েছেন। পাশাপাশি গত কয়েকদিন ওই সমস্ত মন্ত্রী ও বিধায়কদের সংস্পর্শে কারা এসেছিলেন তাদের খোঁজ চলছে।

- Advertisement -

রাজ্যে করোনা এবং ওমিক্রনের সংক্রমণ যেভাবে বাড়ছে তাতে কি মহারাষ্ট্র ফের লকডাউনের পথে হাঁটবে?
এই প্রশ্নের উত্তরে উপ মুখ্যমন্ত্রী পাওয়ার বলেন, যদি দেখা যায় আক্রান্তের সংখ্যা অস্বাভাবিক হারে বেড়েই চলেছে তাহলে সরকার হয়তো নতুন করে আরও কিছু বিধিনিষেধ আরোপের কথা ভাববে। তবে এখনই নতুন কোনও বিধিনিষেধ বলবৎ করা হচ্ছে না। বর্তমানে যে সমস্ত বিধিনিষেধ আছে সেগুলি সকলকেই কঠোরভাবে মেনে চলতে হবে। রাজ্যবাসীকে বাধ্যতামূলকভাবে মাস্ক পড়তে এবং দূরত্ববিধি মেনে চলতে হবে।

উল্লেখ্য, যে সব রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে তার মধ্যে অন্যতম হল মহারাষ্ট্র। ওমিক্রন আক্রান্তের নিরিখেও শীর্ষে আছে এই রাজ্য। শেষ পাওয়া খবরে জানা গিয়েছে, মহারাষ্ট্রে এখনও পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ৭ লক্ষ ৮৫ হাজারেরও বেশি। আক্রান্তের সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে অ্যাকটিভ কেসের সংখ্যাও। উল্লেখ্য, মানুষ যাতে বর্ষবরণের উৎসবে অবাধ মেলামেশা না করে তার জন্য আগেই একাধিক বিধিনিষেধ জারি করেছিল মহারাষ্ট্র সরকার।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss