8.8 C
London
Sunday, February 5, 2023
Homeদেশের দশদিকElection 2022 : 'কারচুপি' করে জিতল বিজেপি, কংগ্রেসের পরোক্ষ সমর্থন

Latest Posts

Election 2022 : ‘কারচুপি’ করে জিতল বিজেপি, কংগ্রেসের পরোক্ষ সমর্থন

- Advertisement -

টান টান উত্তেজনা। মাত্র এক ভোটের (Election 2022) ব্যবধানে হল ফয়সালা। চণ্ডীগড়ের মেয়র নির্বাচন জিতল বিজেপি৷ যদিও ভোট গণনার সময় কারচুপি হয়েছে বলে অভিযোগ আম আদমি পার্টির।

শহরের নতুন মেয়র সরবজিৎ কৌর। মেয়র নির্বাচনের লড়াইয়ে সর্বোচ্চ তিনটি পদেই জয় পেয়েছে গেরুয়া শিবির। কিছু দিন আগে চণ্ডীগড়ের স্থানীয় নির্বাচনে মুখে হাসি ফুটেছিল অরবিন্দ কেজরিওয়ালের পার্টির। আপ-এর পক্ষ থেকে দাঁড়িয়েছিলেন অনুজ কাটিয়াল।

- Advertisement -

উল্লেখযোগ্যভাবে ভোটদান থেকে নিজেদের বিরত রেখেছিল কংগ্রেস। ৫ রাজ্যে নির্বাচনের আগে রাজনৈতিক বোদ্ধাদের ভাবিয়ে তোলার জন্য যা যথেষ্ট। জাতীয় স্তরে বিজেপি, কংগ্রেসের সম্পর্ক আদায়-কাঁচকলায়। বিজেপিকে ক্ষমতাচ্যুত করতে আম আদমির সঙ্গে একই মঞ্চে উঠেছিল কংগ্রেস। তাহলে ভোটের ময়দানে আপের পাশে হাত শিবির কেন দাঁড়ল না, এ ব্যাপারে সংশয়ের অবকাশ রয়েছে বৈকি।

 

<

p style=”text-align: justify;”>আপের পক্ষ থেকে অবশ্য কংগ্রেস প্রসঙ্গে কিছু বলা হয়নি। তারা আক্রমণ শানিয়েছে বিজেপির বিরুদ্ধে। এক ভোটের ব্যবধানে জয়ের মধ্যে ‘ক্ষমতার অপব্যবহার’ দেখছে কেজরিওয়ালের দল। চণ্ডীগড়ে আপ সভাপতি প্রেম গর্গের দাবি, বিজেপির ষড়যন্ত্রে একটি ভোট বাতিল করা হয়েছে। অন্য দিকে একটা ছেঁড়া কাগজকে বিজেপির পক্ষের ভোট বলে গণ্য করা হয়েছে৷ আমরা ক্রস ভোটিং-এর ব্যাপারে তদন্ত করবো।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss