4 C
London
Friday, January 27, 2023
Homeদেশের দশদিকবিস্ফোরক নবাব: মাদকপাচারকারীদের সঙ্গে দেবেন্দ্র ফড়নবিশের যোগ রয়েছে

Latest Posts

বিস্ফোরক নবাব: মাদকপাচারকারীদের সঙ্গে দেবেন্দ্র ফড়নবিশের যোগ রয়েছে

ফের এক চাঞ্চল্যকর অভিযোগ করলেন মহারাষ্ট্রের মন্ত্রী

- Advertisement -

News Desk, Mumbai: ফের এক চাঞ্চল্যকর অভিযোগ করলেন মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক। মঙ্গলবার নবাব বলেন, মাদক পাচারকারীদের সঙ্গে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিশের রীতিমতো যোগসাজশ রয়েছে। এ ব্যাপারে তাঁর কাছে নির্দিষ্ট তথ্য প্রমাণও আছে। সময় মতই তিনি সেসব প্রকাশ করবেন।

সোমবার নবাব বলেছিলেন, মঙ্গলবার সকালে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন। সে সময়ই তিনি পেশ করবেন আরও অনেক চাঞ্চল্যকর তথ্য। মঙ্গলবার নবাব কী বলেন তা নিয়ে সকলের মধ্যেই একটা কৌতুহল তৈরি হয়েছিল। শেষপর্যন্ত মঙ্গলবার সকালে সেই কৌতূহলের অবসান হল। এবার নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ে নয় নবাবের নিশানায় ছিলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিশ।

- Advertisement -

নবাব এদিন বলেন, দেবেন্দ্র ফড়নবিশ পাঁচ বছর রাজ্যের মুখ্যমন্ত্রী তথা স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন। সেই সময় থেকেই দেবেন্দ্রর সঙ্গে অন্ধকার জগতের গভীর যোগাযোগ তৈরি হয়। রাজ্যের একজন দায়িত্ববান মন্ত্রী হিসেবে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ সত্যি কিনা সেটা জানানোর দায়িত্বও ছিল দেবেন্দ্রর উপর। কিন্তু তিনি সেটা করেননি। দেবেন্দ্রর উচিত, মাদকের মাদক পাচারকারীদের সঙ্গে যে তাঁর যোগাযোগ ছিল সেটা স্বীকার করে নেওয়া।একই সঙ্গে নবাব আঙুল তুলেছেন দেবেন্দ্র স্ত্রী আমরুতার বিরুদ্ধেও।

নবাব বলেছেন আমরুতাও মাদক পাচারকারীদের ভালো করেই চিনতেন। টুইটে সেই ছবিও পোস্ট করেছেন তিনি। তবে, দেবেন্দ্র নবাবের অভিযোগ নিয়ে কোনও মন্তব্য না করলেও আমরুতা বলেছেন, নবাব এখন সাধু হয়ে গিয়েছেন। আমরা ওঁর সম্পর্কে সবই জানি। উনি যে সমস্ত অভিযোগ করছেন সেগুলো যদি প্রমাণ করতে না পারেন তবে তাঁর জন্য নবাবকে কড়া মাসুল চোকাতে হবে। আমরুতার দাবি, তিনি কোনও রাজনীতিবিদ নন, বরং একজন সমাজসেবী।

দেবেন্দ্রর উদ্দেশ্যে নবাব এদিন আরও প্রশ্ন তুলেছেন, আর ফোর সিজনস হোটেলে প্রতিদিনই মাদকের পার্টি হত। একটি টেবিলের দর উঠত প্রায় ১৫ লাখ টাকা। মুখ্যমন্ত্রী হিসেবে দেবেন্দ্র ফড়নবিশ কি জানতেন না, ওই বিপুল টাকার পার্টি কারা চালাত? একইসঙ্গে নবাব দাবি করেন, এই ঘটনার বিস্তারিত তদন্ত হওয়া প্রয়োজন।

দেবেন্দ্রর পাশাপাশি যথারীতি সমীরকে নিয়েও এদিনও আক্রমণ শানিয়েছেন নবাব। মন্ত্রী এদিন বলেন, এনসিবি অফিসার সমীর প্রতারণার ঘটনায় যুক্ত। তিনি গত কয়েকদিন ধরে যে পোশাক পরেছেন তার মূল্য পাঁচ কোটি টাকা। এর প্রমাণ আমার কাছে আছে। সমীর তাঁর চাকরি জীবনে গত কয়েক বছরে কি বিপুল পরিমাণ অর্থ করেছেন তা সকলেরই দেখছে। সম্প্রতি সমীর গিয়েছিলেন মলদ্বীপ ভ্রমণে। সমীরের এই মলদ্বীপ ভ্রমণ নিয়েও তদন্ত হওয়া উচিত। কারণ আমি নিশ্চিত, সমীর প্রতারণা ও তোলাবাজির সঙ্গে যুক্ত।

এখানেই শেষ নয়, রাজ্যবাসীর উদ্দেশ্যে নবাব আরও বলেন দীপাবলীর পর তিনি আরও বড় চমক দেবেন। তাই মানুষকে আর বেশিদিন নয় হাতে গোনা মাত্র দু’টি দিন অপেক্ষা করতে হবে। তারপরই মানুষ দেখবে আমি কি বোমা ফাটাই।

তাঁর বিরুদ্ধে অন্ধকার জগতের সঙ্গে যোগাযোগ থাকার যে অভিযোগ উঠেছে তা অস্বীকার করেছেন নবাব। তিনি বলেন, আমি ৬২ বছর ধরে মুম্বই শহরে আছি। আমার সঙ্গে অন্ধকার জগতের যোগ রয়েছে বলে যারা অভিযোগ করছে তারা এটা প্রমাণ করে দেখাক। তারা যদি এই অভিযোগ প্রমাণ করতে না পারে তবে আমি উপযুক্ত আইনি ব্যবস্থা নেব। উল্লেখ্য এনসিবি অফিসার সমীর মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে নবাবের জামাই সমীর খানকেও গ্রেফতার করেছিল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss