""
Thursday, October 6, 2022
Homeদেশের দশদিকPuducherry: বাজি কিনে ফেরার পথে তীব্র বিস্ফোরণে মৃত্যু বাবা ও ছেলের

Latest Posts

Puducherry: বাজি কিনে ফেরার পথে তীব্র বিস্ফোরণে মৃত্যু বাবা ও ছেলের

বাজির আগুনে ঝলসে ঘটনাস্থলেই মৃত্যু হল বাবা ও ছেলের

- Advertisement -

News Desk: সকাল থেকেই বাবার কাছে ছেলের আবদার ছিল দীপাবলি উপলক্ষে বাজি কিনে দিতে হবে। ছেলে প্রদীপের আবদার মেটাতে কালাইনেসান নামে ওই ব্যক্তি ছেলেকে সঙ্গে নিয়ে কিনতে গিয়েছিলেন বাজি। কেনাকাটার পর স্কুটারে করে ছেলেকে নিয়েই বাড়ি ফিরছিলেন বাবা। হঠাৎই ব্যাগ ভর্তি সেই বাজিতে ঘটল বিস্ফোরণ। বাজির আগুনে ঝলসে ঘটনাস্থলেই মৃত্যু হল বাবা ও ছেলের। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে পুদুচেরিতে (Puduchery)।

পুলিশ জানিয়েছে, পুদুচেরির আরিয়ানকুপ্পামের বাসিন্দা কালাইনেসান (Kalainasan)। দীপাবলির জন্য শুক্রবার দুপুরে ছেলে প্রদীপকে (Pradip) সঙ্গে নিয়ে বাজি কিনতে গিয়েছিলেন কালাইনেসান। কেনাকাটার পর বাবা ও ছেলে স্কুটারে চেপে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে পুদুচেরি-ভেল্লিপুরম (Vellipuram) সীমান্তের কাছে হঠাৎই বিস্ফোরণ ঘটে। এই দুর্ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

- Advertisement -

ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, হঠাৎই বিস্ফোরণে স্কুটারটি রাস্তা থেকে বেশ কয়েক ফুট লাফিয়ে ওঠে। বিস্ফোরণের অভিঘাতে পাশ দিয়ে চলা আরেকটি স্কুটারও ছিটকে যায়। বিস্ফোরণের পরই গোটা এলাকাটি ঘন কালো ধোঁয়ায় ভরে যায়।

পুলিশ জানিয়েছে, কালাইনেসান বাজি ভর্তি দুটি ব্যাগ স্কুটারের সামনে রেখেছিলেন। বাজির ব্যাগের উপরে বসিয়ে দিয়েছিলেন ছেলে প্রদীপকে। পুলিশের অনুমান, বাজিতে বাজিতে ঘষা লেগেই বিস্ফোরণ হয়েছে। এই বিস্ফোরণে বাবা ও ছেলের মৃত্যু হওয়ার পাশাপাশি পাশ দিয়ে যাওয়া আরো তিনজন পথচারী জখম হয়েছেন। ক্ষতিগ্রস্ত হয়েছে রাস্তা দিয়ে চলা একটি লরি ও আরও দুটি মোটর বাইক। আহত তিনজনকে জওহরলাল নেহরু ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, দীপাবলি উপলক্ষেই কালাইনেসানের স্ত্রী এদিন সকালে বাপের বাড়িতে গিয়েছিলেন। তাই ছোট ছেলেকে সঙ্গে নিয়ে বাজি কিনতে বেরিয়েছিলেন কালাইনেসান। এদিনের ঘটনায় এলাকায় নেমেছে শোকের ছায়া। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কালাইনেসানের স্ত্রী। বিস্ফোরণে স্বামী ও ছেলেকে হারিয়ে ঘনঘন মূর্ছা যাচ্ছেন তিনি। আপাতদৃষ্টিতে বাজিতে বাজিতে ঘষা লেগে বিস্ফোরণ হলেও পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে দেখছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss