11.8 C
London
Sunday, November 27, 2022
Homeদেশের দশদিকDhankhar to meet Shah: আজই শাহ সাক্ষাতে নয়াদিল্লি পাড়ি ধনখড়ের

Latest Posts

Dhankhar to meet Shah: আজই শাহ সাক্ষাতে নয়াদিল্লি পাড়ি ধনখড়ের

- Advertisement -
নিউজ ডেস্ক : মঙ্গলবারই ফলপ্রকাশ হয়েছে কলকাতা পুরসভা নির্বাচনের। আর তাতে গো–হারা হয়েছে বিজেপি। বহু ওয়ার্ডে তিন নম্বরে নেমে এসেছে বিজেপি। দ্বিতীয় স্থানে উঠে এসেছে বামেরা। এই প্রেক্ষাপটে বুধবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করতে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পুরসভা নির্বাচনের পর এই সাক্ষাৎ বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। 
 
জানা গিয়েছে, রাজ্যপাল সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে গিয়ে দেখা করেন। এদিন সকাল সাড়ে ৯টা নাগাদ শাহী দরবারে হাজির হন তিনি। তবে কি বিষয়ে এই বৈঠক তা রাজ্যপাল জানাননি। এই নয়াদিল্লি সফর নিয়ে তিনি একটি টুইট করেছেন। সেখানে তিনি লেখেন, ‘কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে তাঁর বাসভবনে দেখা করতে যাব।’ তবে মনে করা হচ্ছে, রাজ্যপাল পেগাসাস নিয়ে বারবার যে নথি তলব করেছিলেন রাজ্য সরকারের কাছে তা পেয়েই শাহী দরবারে নালিশ ঠুকতে যাচ্ছেন।
 
এদিকে রাজ্যপালের টুইটের পরই প্রশ্ন উঠতে শুরু করেছে, কী কারণে হঠাৎ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তিনি দেখা করতে ছুটলেন?‌ কলকাতা পুরসভা নির্বাচনে যে পরিস্থিতি তৈরি হয়েছিল তা তুলে ধরতে এই সফর বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। রাজ্যপালের কাছে একাধিক নালিশ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। সূত্রের খবর, এদিন সেগুলিও তুলে ধরা হবে। প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের পরই দেখা গিয়েছিল রাজ্যপাল নয়াদিল্লি গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন। এবার পুরভোটের ফল প্রকাশের পরও ফের একবার শাহ সাক্ষাতে গেলেন তিনি।  

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss