10.2 C
London
Thursday, February 2, 2023
Homeদেশের দশদিকHaryana: হরিয়ানায় ৫ শহরে বন্ধ হল স্কুল, সিনেমা হল

Latest Posts

Haryana: হরিয়ানায় ৫ শহরে বন্ধ হল স্কুল, সিনেমা হল

- Advertisement -

রাজ্যে ক্রমশ বর্ধমান সংক্রমণকে মাথায় রেখেই হরিয়ানায় আরও কঠোর করা হল বিধিনিষেধ। শনিবার রাজ্য সরকারের তরফে নয়া নির্দেশিকা জারি করে জানানো হয়েছে, গুরগাঁও সহ মোট ৫টি শহরে সিনেমা হল ও স্পোর্টস কমপ্লেক্সগুলি বন্ধ করা হচ্ছে। আগামী ১২ জানুয়ারি অবধি এই শহরগুলিতে সমস্ত স্কুলও বন্ধ থাকবে।

হরিয়ানা সরকারের নির্দেশিকা অনুযায়ী, গুরগাঁও, ফরিদাবাদ, অম্বালা, পঞ্চকুলা ও সোনিপতে এই বিধিনিষেধ জারি করা হয়েছে। রাজ্য সরকারের তরফে জানানো হয়েছে, এই শহরগুলিতে সংক্রমণের হার সর্বাধিক হওয়ায় বিধিনিষেধ জারি করা হয়েছে। ২ জানুয়ারি থেকে আগামী ১২ জানুয়ারি অবধি এই বিধিনিষেধ জারি থাকবে।

- Advertisement -

রাজ্য সরকারের নির্দেশিকা অনুযায়ী, আগামী ১২ জানুয়ারি অবধি গুরগাঁও, ফরিদাবাদ, অম্বালা, পঞ্চকুলা ও সোনিপতের সব স্কুল বন্ধ থাকবে। এছাড়াও সিনেমা হল, স্পোর্টস কমপ্লেক্সও বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। জরুরি ও অত্যাবশ্যকীয় পরিষেবা ছাড়া সমস্ত সরকারি ও বেসরকারি অফিসগুলিতে ৫০% কর্মী নিয়ে কাজ চালানোর নির্দেশ দেওয়া হয়েছে রাজ্য সরকারের তরফে।

এই ৫ শহরের বিভিন্ন শপিং মল ও মার্কেটগুলিকে বিকেল ৫টা অবধি খোলার অনুমতি দেওয়া হয়েছে। অন্যদিকে বার, রেস্তরাঁগুলিতে কেবল ৫০% গ্রাহক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss