""
Sunday, October 2, 2022
Homeদেশের দশদিকHyderabad: ট্রাক-অটোর মুখোমুখি ধাক্কায় প্রাণ হারালেন ৫ মহিলাসহ ৬

Latest Posts

Hyderabad: ট্রাক-অটোর মুখোমুখি ধাক্কায় প্রাণ হারালেন ৫ মহিলাসহ ৬

দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। যার মধ্যে ৫ জন মহিলা

- Advertisement -

News Desk: হায়দরাবাদের (Hyderabad) কাছে অনন্তপুরে Anantapur) এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন ৬ জন। যার মধ্যে ৫ জনই মহিলা। আহত হয়েছেন বেশ কয়েকজন। যার মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। ট্রাক ও অটোর মুখোমুখি ধাক্কার কারণে এই দুর্ঘটনা ঘটেছে শুক্রবার ভোরে।

পুলিশ জানিয়েছে, মৃতরা সকলেই দিনমজুর। অন্য দিনের মতোই তাঁরা শুক্রবার সকালেও কাজে বেরিয়েছিলেন। দুর্ঘটনার পরে ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছে ট্রাকটি। পুলিশ ট্রাকটির সন্ধানে তল্লাশি চালাচ্ছে।
এদিন পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোরে অন্ধপ্রদেশের অনন্তপুর জেলার পামড়ির কাছে ৪৪ নম্বর জাতীয় সড়কের উপর এই দুর্ঘটনাটি ঘটে। অভিশপ্ত অটোটি চেপে বেশ কয়েকজন মহিলা তুলোর ক্ষেতে কাজ করতে যাচ্ছিলেন। ৪৪ নম্বর জাতীয় সড়কে একটি বাঁকের মুখে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোটিকে সজোরে ধাক্কা মারে। ট্রাকের ধাক্কায় অটোটি দুমড়ে-মুচড়ে কার্যত দলা পাকিয়ে যায়।

- Advertisement -

এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। যার মধ্যে ৫ জন মহিলা। বেশ কয়েক জন গুরুতর জখম হয়েছেন। তাঁদের নিকটবর্তী হাসপাতালে চিকিৎসা চলছে। ঠিক কি কারণে এই দুর্ঘটনা পুলিশের কাছে সেটা এখনও স্পষ্ট নয়। যে ট্রাকটি ধাক্কা মেরেছিলো সেটিও পালিয়ে গিয়েছে। নিছকই দুর্ঘটনা নাকি ট্রাক চালকের দোষেই এতগুলি মানুষের প্রাণ গেল তা খতিয়ে দেখছে পুলিশ। ঘাতক ট্রাকটিকে চিহ্নিত করতে এলাকার সমস্ত সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। তবে খুব ভোরে এই দুর্ঘটনা ঘটায় কোনও প্রত্যক্ষদর্শী পাওয়া যায়নি।

শুক্রবার ভোরে অনন্তপুর জেলাতেই আরো একটি পথ দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। এদিন অনন্তপুর থেকে কুরনুল যাওয়ার পথে একটি গাড়ি দুই পথচারীকে ধাক্কা মারে। ওই দুই পথচারীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়। জানা গিয়েছে মৃত দুই ব্যক্তি রাস্তা পার হচ্ছিলেন। যে গাড়িটি ধাক্কা মেরেছে সেটি কর্নাটকের (kernataka) বলে জানা গিয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss