""
Friday, October 7, 2022
Homeদেশের দশদিকমুম্বই বিস্ফোরণের সঙ্গে যুক্ত ছিলেন নবাব মালিক: ফড়নবিশ

Latest Posts

মুম্বই বিস্ফোরণের সঙ্গে যুক্ত ছিলেন নবাব মালিক: ফড়নবিশ

শাহরুখ পুত্র আরিয়ানের গ্রেফতারি নিয়ে রাজনীতির ময়দানে লড়াই শুরু

- Advertisement -

News Desk, Mumbai: শাহরুখ পুত্র আরিয়ানের গ্রেফতারি নিয়ে রাজনীতির ময়দানে লড়াই শুরু হয়েছে বিজেপি ও এনসিপির। আরিয়ানের (ariyan khan) গ্রেফতারির পর এই মামলার তদন্তকারী অফিসার সমীর (Samir Wangkhere) ওয়াংখেড়ের বিরুদ্ধে প্রথম দিন থেকেই একের পর এক তোপ দেগেছেন এনসিপি নেতা তথা রাজ্যের মন্ত্রী নবাব মালিক (Nabab Malik)।

মঙ্গলবার নবাবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিশ (Devendra Fardanbish)। প্রাক্তন মুখ্যমন্ত্রী এদিন বলেন, মুম্বই বিস্ফোরণের সঙ্গে যুক্ত ছিলেন নবাব মালিক।

- Advertisement -

এদিন মুম্বইয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন দেবেন্দ্র। সেখানেই তিনি বলেন, মুম্বই হামলার সঙ্গে যোগাযোগ রয়েছে নবাব মালিকের। প্রাক্তন মুখ্যমন্ত্রীর দাবি, ২০০৫ সালে মুম্বই বিস্ফোরণের ঘটনায় এক অভিযুক্তের কাছ থেকে শহরের প্রাণকেন্দ্রে কম দামে জমি কিনেছিলেন নবাব। রাজনৈতিক প্রভাব খাটিয়ে তিনি অভিযুক্তকে বিস্ফোরণের ঘটনার সব অভিযোগ থেকে আড়াল করবেন এই প্রতিশ্রুতি দিয়েই ওই জমি নিজের নামে করে নিয়েছিলেন নবাব। প্রাক্তন মুখ্যমন্ত্রীর অভিযোগ সামনে আসতেই রাজ্য রাজনীতিতে তীব্র শোরগোল পড়েছে।

দেবেন্দ্রর ওই বক্তব্য প্রসঙ্গে নবাব এদিন বলেছেন, আমি কালকেই ওকে সব বুঝিয়ে দেব। আগামী বুধবার আমি হাইড্রোজেন বোমা ফেলবো। মুখ্যমন্ত্রীর কুর্সিতে থেকে দেবেন্দ্র কী কী করেছেন বা করেননি সবই আমি কাল সামনে আনবো। তবে দেবেন্দ্রর অভিযোগ প্রসঙ্গে জানতে চাওয়া হলে নবাব বলেন, বিজেপি এখন মানুষের দৃষ্টি ঘোরাতে প্রতিদিন নিত্যনতুন গল্প বলছে। দুদিন আগে তারা মাঠে নামিয়ে ছিল মোহিত কম্বোজকে। আজ তারা নামিয়েছে দেবেন্দ্রকে। তবে এত করেও শেষ রক্ষা হবে না। এবার হয়তো বিজেপিকে আমাদের বিরুদ্ধে বলার জন্য দিল্লি থেকে নেতাদের আনতে হবে।

একইসঙ্গে এনসিপি নেতা হুমকির সুরে বলেন, কাল আমি সব জিনিসপত্র সঙ্গে নিয়ে আসবো। তারপর সকলে বুঝবে দেবেন্দ্র ফড়নবিশ কি বস্তু!

অন্যদিকে রাজনৈতিক মহল মনে করছে, গত কয়েকদিন ধরেই মাদককাণ্ডে আরিয়ানের নাম ক্রমশ পিছনে চলে গিয়েছে। পরিবর্তে শুরু হয়েছে বিজেপি-এনসিপির রাজনৈতিক কাজিয়া। যার অঙ্গ হিসেবে প্রতিদিনই এই দুই দল একে অন্যের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করছে। তবে রাজনৈতিক মহল থেকে শুরু করে রাজ্যবাসী সকলেই এখন তাকিয়ে আছেন বুধবারের দিকে। ওই দিন নবাবের হাইড্রোজেন বোমা বিস্ফোরণ ঘটলে কি পরিস্থিতি তৈরি হয় সেদিকেই সকলের কৌতুহল রয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss