7.3 C
London
Tuesday, December 6, 2022
Homeদেশের দশদিকমিথ্যে বয়ান দেওয়ার অভিযোগে দেবেন্দ্রকে আইনি নোটিস নবাব মালিকের জামাইয়ের

Latest Posts

মিথ্যে বয়ান দেওয়ার অভিযোগে দেবেন্দ্রকে আইনি নোটিস নবাব মালিকের জামাইয়ের

- Advertisement -

News Desk, Mumbai: মাদক মামলায় ইচ্ছাকৃতভাবে মিথ্যা বয়ান দিয়েছেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিশ। মিথ্যা বয়ান দেওয়ার অভিযোগে দেবেন্দ্রর বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন রাজ্যের মন্ত্রী নবাব মালিকের জামাই সমীর খান।

বৃহস্পতিবার সমীর অভিযোগ করেছেন, দেবেন্দ্র তাঁর বিরুদ্ধে সংবাদমাধ্যমে মিথ্যা অভিযোগ করেছেন। এই ঘটনায় তিনি মানসিক আঘাত পেয়েছেন। ওই মন্তব্য তাঁর এবং পরিবারের পক্ষে সম্মানহানিকর। শুধু তাই নয়, দেবেন্দ্রর ওই মন্তব্যে তাঁদের পরিবারের আর্থিক ক্ষতি হয়েছে। সে কারণেই ৫ কোটি টাকা আর্থিক ক্ষতিপূরণ চেয়ে দেবেন্দ্রকে আইনি নোটিস পাঠালেন সমীর (samir khan)।

- Advertisement -

উল্লেখ্য, শাহরুখপুত্র আরিয়ান খান (ariyan khan) মাদক কাণ্ডে গ্রেফতার হওয়ার পর ক্রমশই বিতর্ক বেড়েছে। প্রথমে বিষয়টি এনসিবির তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ে ও মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের (nabab malik) মধ্যে সীমাবদ্ধ থাকলেও পরবর্তী ক্ষেত্রে বিষয়টি বিজেপি-এনসিপির রাজনৈতিক কাজিয়ায় পরিণত হয়েছে। এই দুই দল একে অপরের প্রতি প্রতিদিনই বিষোদগার করে চলেছে।

মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক এনসিবির তদন্তকারী অফিসার সমীর ও রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্রর (debendra) বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন। ওই ঘটনায় নবাবের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন সমীরের বাবা ধ্যানদেব ওয়াংখেড়ে। ইতিমধ্যেই ধ্যানদেবের (dhandeb) আবেদনের শুনানিতে বম্বে হাইকোর্ট (bombay High court ) এক নির্দেশে নবাবকে তাঁর বক্তব্যের সাপেক্ষে প্রমাণ দাখিল করার নির্দেশ দিয়েছে। হাইকোর্ট তার নির্দেশে জানিয়েছে, রাজ্যের মন্ত্রী ও একজন দায়িত্ববান নেতা হিসেবে নবাব যা বলেছেন সেগুলি যে সত্যি তার প্রমাণ তাঁকে দিতে হবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss