7 C
London
Saturday, December 3, 2022
Homeদেশের দশদিকPM Narendra Modi : মোদীর বিরুদ্ধেই 'ষড়যন্ত্র' ছড়ানোর অভিযোগ উঠছে

Latest Posts

PM Narendra Modi : মোদীর বিরুদ্ধেই ‘ষড়যন্ত্র’ ছড়ানোর অভিযোগ উঠছে

- Advertisement -

পাঞ্জাবে কনভয় ঘোরানোর ঘটনার রেশ এখনও রয়েছে। জারি রয়েছে রাজনৈতিক তরজা। এরই মধ্যে উঠে এল সম্ভাব্য ষড়যন্ত্রের কথা। যার মাস্টারমাইন্ড খোদ প্রধানমন্ত্রী (PM Narendra Modi)!

নরেন্দ্র মোদী কেন গাড়ি ঘুরিয়ে চলে গিয়েছিলেন, তার সদুত্তর মেলেনি এখনও। কেন্দ্র এবং রাজ্য সরকার পৃথকভাবে শুরু করেছে তদন্ত। সুপ্রিম কোর্টের পক্ষ থেকেও তদন্তের দিকে নজর দেওয়া হয়েছে। রাষ্ট্রপতি ভবনে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঘটনার সম্পর্কে বলতে গিয়ে বিস্ময় প্রকাশ করেছেন রামনাথ কোবিন্দ। অন্য গন্ধ পাচ্ছেন পাঞ্জাবের (Punjab) মুখ্যমন্ত্রী চরণজিৎ চন্নি।

- Advertisement -

‘পাঞ্জাব এবং পাঞ্জাবের সংস্কৃতিকে কালিমালিপ্ত করার জন্য এক গভীর ষড়যন্ত্র রচনা করা হচ্ছে। রাজ্যের পরিস্থিতি অশান্ত করার একটা প্রয়াস এর আভাস পাচ্ছি। এই সুযোগে রাষ্ট্রপতি শাসন লাগু করার কথা হয়তো ভাবছেন কেউ কেউ’, এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেছেন।

‘পাঞ্জাব এবং পাঞ্জাবিদের খুনি হিসেবে প্রমাণ করতে চেষ্টা চালানো হচ্ছে। আমরা আমাদের দেশকে ভালোবাসি। ভারতের জন্য লড়েছি বহু যুদ্ধ। সীমান্তে প্রতিপক্ষের গুলিতে প্রাণ হারিয়েছেন বহু পাঞ্জাবি। আমি আবারও বলছি, প্রধানমন্ত্রীকে রক্ষা করার জন্য আমার বুকে যদি বুলেট এসে লাগে তো লাগুক। আর কী করতে পারি? নিজের হাতের কব্জি কেটে নেবো?’

চন্নির মতে, মান রক্ষা করতে ফিরে গিয়েছিলেন মোদী। যাত্রা পথেই জানতে পেরেছিলেন, ফ্লপ হতে চলেছে কর্মসূচী। প্রায় ৭০ হাজার আসনে সেদিন ৭০০ জন হয়তো ছিলেন মেরেকেটে। তাই মাঝপথে রদ পরিকল্পনা। আগেও দাবি করেছে কংগ্রেস। ‘সাধারণ মানুষ ওনাকে জিতিয়ে এনেছেন। আর উনি এধরণের মন্তব্য করে নিজের পিঠ বাঁচাতে চাইছেন?’, প্রশ্ন করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss