11.8 C
London
Sunday, November 27, 2022
Homeদেশের দশদিকসুশান্ত সিংয়ের মৃত্যুর জন্য দায়ী করে হুমকি মেসেজ আদিত্য ঠাকরেকে

Latest Posts

সুশান্ত সিংয়ের মৃত্যুর জন্য দায়ী করে হুমকি মেসেজ আদিত্য ঠাকরেকে

- Advertisement -

News Desk: মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (uddhab thakre) ছেলে তথা রাজ্যের মন্ত্রী আদিত্য ঠাকরেকে (aditya thakre) খুনের হুমকি দেওয়া হল। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের এক ভক্ত এই হুমকি দিয়েছেন। প্রয়াত অভিনেতার ভক্ত জয়সিং (jaysing rajput) রাজপুতের দাবি সুশান্ত সিংকে খুন করা হয়েছে। এই খুনের সঙ্গে জড়িত আছেন আদিত্য ঠাকরে। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মুম্বই পুলিশের (mumbai police) অপরাধ দমন শাখার এক আধিকারিক জানিয়েছেন, চলতি মাসের ৮ তারিখে জয় সিং রাজপুত নামে এক ব্যক্তি আদিত্যকে ফোন করেন। তবে ব্যস্ততার কারণে এবং অচেনা নম্বর থেকে ফোনটি আসায় সেটি ধরেননি আদিত্য। ফোনে সরাসরি কথা বলতে না পেরে এরপর জয় সিং হোয়াটস অ্যাপে আদিত্যকে খুনের হুমকি দেন। নিজেকে সুশান্ত সিং রাজপুতের ভক্ত বলে দাবি করেছেন জয় সিং। স্পষ্ট জানিয়েছেন, আদিত্যই জনপ্রিয় তারকা সুশান্ত সিং রাজপুতকে খুন করেছেন।
পুলিশ জানিয়েছে, হোয়াটসঅ্যাপ চ্যাটে জয়সিং আদিত্যকে উদ্দেশ্য করে লিখেছেন, আপনি সুশান্ত সিং রাজপুতকে খুন করেছেন। তাই আপনাকেও এর জন্য শাস্তি পেতে হবে। আপনি তৈরি থাকুন। রাজ্যের মন্ত্রীকে এভাবে হুমকি দেওয়ার কারণে সঙ্গে সঙ্গেই তল্লাশি অভিযানে নামে পুলিশ। ওই ফোনের সূত্র ধরে বেঙ্গালুরু থেকে জয় সিংকে গ্রেফতার করা হয়। বর্তমানে ধৃত মুম্বই পুলিশের হেফাজতে রয়েছে। উল্লেখ্য, ২০২০-র ১৪ জুন নিজের বাড়িতেই সুশান্ত সিং রাজপুতকে মৃত অবস্থায় পাওয়া যায়। অভিযোগ সুশান্ত সিং আত্মঘাতী হয়েছেন। যদিও সুশান্তের মৃত্যুর পর প্রায় দেড় বছর কেটে গিয়েছে। কিন্তু কিভাবে সুশান্তের মৃত্যু হয়েছে সেই রহস্য আজও অজানা রয়ে গিয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss