Tripura: ‘হামলায়’ মৃত্যু ত্রিপুরার প্রাক্তন মন্ত্রীর পুত্র, অভিযুক্ত বিজেপি

ত্রিপুরার প্রাক্তন কৃষিমন্ত্রীর পুত্র বাড়িতে আক্রান্ত হয়েছিলেন

553

ত্রিপুরার প্রাক্তন কৃষিমন্ত্রীর পুত্র রাজনৈতিক হামলায় গুরুতর জখম হয়েছিলেন। তিনি কলকাতায় চিকিৎসাধীন অবস্থায় প্রয়াত হয়েছেন।

মৃত মুজিবুর ইসলাম মজুমদার তৃণমূল কংগ্রেস নেতা। তাঁর মৃত্যুর খবরে আগরতলার রাজনৈতিক মহল সরগরম। তৃণমূল কংগ্রেসের অভিযোগ, পরিকল্পিত হামলা চালানো হয়। দলীয় নেতাকে খুন করা হয়েছে।

ত্রিপুরার কংগ্রেস সরকারের আমলে কৃষিমন্ত্রী মনসুর আলির পুত্র মৃত মুজিবুর ইসলাম মজুমদার। তিনি তৃণমূল কংগ্রেস নেতা। তাঁর এক ভাই ডক্টর বাহারুল ইসলাম মজুমদার ত্রিপুরা প্রদেশ বিজেপি সংখ্যালঘু সেলের নেতা।

টিএমসির নেতা হিসেবে পরিচিত ছিলেন মুজিবুর ইসলাম মজুমদার। টিএমসির দাবি, গত ২৮ শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকীতে মুজিবর ইসলাম মজুমদারের বাসভবনে এক কর্মসূচির আয়োজন করা হয়েছিল। সেই দিন বিজেপি আশ্রিত দুর্বৃত্তরা চড়াও হয়। তিন জন তৃণমূল কর্মী ও ওনার পরিবারের সদস্যরা জখম হন। গুরুতর জখম মুজিবর ইসলাম মজুমদার এবং ছাত্রনেতা শুভঙ্কর মজুমদারকে কলকাতায় এসএসকেএম হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। শুভঙ্কর মজুমদার সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন। গুরুতর জখম মুজিবুর ইসলাম মজুমদার মারা গেছেন।

টিএমসির তরফে প্রতিবাদ কর্মসূচি চালানো হবে বলে জানানো হয়েছে। গোটা ঘটনায় আগরতলা সরগরম। কারণ মৃতের ভাই খোদ রাজ্য বিজেপির গুরুত্বপূর্ণ মুখ।