""
Sunday, October 2, 2022
Homeদেশের দশদিকTripura: হোটেলে বাংলার TMC বিধায়করা কেন? হুমকিতে অভিযুক্ত BJP

Latest Posts

Tripura: হোটেলে বাংলার TMC বিধায়করা কেন? হুমকিতে অভিযুক্ত BJP

- Advertisement -

News Desk: ত্রিপুরা (Tripura) পুর ও নগর পঞ্চায়েত নির্বাচনের সময় যত এগিয়ে আসছে ততই সন্ত্রাস ছড়ানোর অভিযোগ উঠছে শাসক বিজেপির বিরুদ্ধে। বিরোধী বাম ও তৃণমূল কংগ্রেস, কংগ্রেস প্রার্থীরা ‘আক্রান্ত’। এবার পশ্চিমবঙ্গের দুই টিএমসি বিধায়ককে হোটেলে রাখা নিয়ে হুঁশিয়ারি দেওয়ায় রাজনৈতিক মহল আরও উত্তপ্ত।

ঘটনাস্থল তেলিয়ামুড়া। দলীয় প্রচারে পশ্চিমবঙ্গের শাসক দল টিএমসির দুই বিধায়ক অভিজিৎ সিংহ ও খোকন দাস এসেছেন। অভিযোগ, তাঁদের যে হোটেলে থাকার কথা সেখানে কয়েকজন বাইক আরোহী ঢুকে হোটেল মালিকের স্ত্রীকে হুমকি দেয়। হুমকি পেয়ে দুই বিধায়ককে আর হোটেলে থাকতে দিতে রাজি হননি হোটেল মালিক। 

- Advertisement -

tmc mla's threthend by bjp supporters at teliamura tripura

খোকন দাস পূর্ব বর্ধমান জেলার বর্ধমান দক্ষিণ কেন্দ্রের বিধায়ক। আর অভিজিৎ সিংহ বীরভূম জেলার লাভপুরের বিধায়ক। দুই বিধায়ক থানায় যান। অভিযোগ, পুলিশ জানায় কিছুই করার নেই।

প্রবল ক্ষুব্ধ হয়েই রাতে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে পশ্চিমবঙ্গের দুই টিএমসি বিধায়ক থানার সামনে বিক্ষোভ অবস্থান শুরু করেন। এর জেরে পরিস্থিতি আরও গরম হয়েছে।

শনিবার দিনভর রাজ্যের পুর ও নগর পঞ্চায়েত ভোট ঘিরে রাজনৈতিক হামলার অভিযোগ উঠেছে। শাসক বিজেপির বিরুদ্ধে লাগাতার হামলার অভিযোগ করেছে প্রধান বিরোধী দল সিপিআইএম। এছাড়া বিক্ষোভ দেখায় টিএমসি ও কংগ্রেস। বাম নেতারা পশ্চিম ত্রিপুরা থানায় ঢুকে পুলিশ অফিসারদের নিষ্ক্রিয় থাকার কারণে ক্ষোভ দেখান।

<

p style=”text-align: justify;”>টিএমসি সাংসদ সুস্মিতা দেবের আবেদনের বিরুদ্ধে সুপ্রিম কোর্ট নির্দেশ দিয়েছে নির্বাচনে নিরাপত্তা দিতে হবে রাজ্যের বিজেপি সরকারকেই।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss