9.9 C
London
Monday, November 28, 2022
Homeদেশের দশদিকTripura: মোদীর জনসভায় অনুপস্থিত সুদীপ, বিজেপির ফাটল স্পষ্ট

Latest Posts

Tripura: মোদীর জনসভায় অনুপস্থিত সুদীপ, বিজেপির ফাটল স্পষ্ট

- Advertisement -

আগরতলায় প্রধানমন্ত্রীর জনসভা করছেন আর ত্রিপুরায় (Tripura) বিজেপির অন্যতম খুঁটি সুদীপ রায় বর্মণ গরহাজির! এতে তৃণমূল কংগ্রেস মহলে মুচকি হাসি আরও চওড়া হতে শুরু করল। বিজেপি মহলে স্পষ্ট হয়েছে ভাঙন।

মোদী আসছেন, মোদী এলেন আর বিজেপি বিধায়ক তথা প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায় বর্মণ নীরব থাকলেন। আগরতলার স্বামী বিবেকানন্দ ময়দানে (আস্তাবল ময়দান) যেমন নেই, তেমনই সোশ্যাল মিডিয়াতেও নেই। অথচ, তিনি বারবার দাবি করেছেন, মোদীজীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ত্রিপুরায় এর যথাযথ প্রয়োগ করা দরকার।

- Advertisement -

সুদীপ রায় বর্মণের গরহাজিরা, সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর সফর নিয়ে একটি শব্দ খরচ না করার পিছনে বিজেপির অন্দরমহল দ্বন্দ্ব আরও বাড়ল। আগরতলায় রাজনৈতিক মহলের খবর, বিধানসভা নির্বাচনের আগে নিজ গোষ্ঠীর বিধায়কদের নিয়ে সুদীপ রায় বর্মণ ফের তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন।

সম্প্রতি পুর নির্বাচনের আগে ত্রিপুরার রাজনৈতিক সন্ত্রাস নিয়ে সরকারের ভূমিকায় প্রবল আক্রমনাত্মক মন্তব্য করেছিলেন সুদীপবাবু। তিনি বলেছিলেন, এ রাজ্যে বিজেপি এমন কিছু জনের হাতে পড়েছে যারা নরেন্দ্র মোদীর উন্নয়নমুখী ভূমিকাকে কালিমালিপ্ত করতে চায়। নাম না করে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের মুন্ডপাত করেছিলেন সুদীপ রায় বর্মণ।

ত্রিপুরায় মুখ্যমন্ত্রীকে বদল না করলে তাঁর ভূমিকা বিজেপির পতনের কারণ হবে। দলীয় উচ্চস্তরে এই বার্তা বারবার পাঠিয়েছেন সুদীপবাবু ও বিদ্রোহী বিধায়করা। দিল্লি থেকে বারবার পরিস্থিতি সামাল দিতে এসেছেন কেন্দ্রীয় নেতারা। চিঁড়ে ভেজেনি। ফাটল ক্রমে বেড়েছে। মঙ্গলবার প্রধানমন্ত্রীর জনসভায় সুদীপবাবু সহ বিদ্রোহী বিধায়কদের অনুপস্থিতি বিতর্ক আরও উস্কিয়ে দিল।

ত্রিপুরায় দীর্ঘ আড়াই দশকের টানা বাম জমানায় সুদীপবাবু কংগ্রেসের বিধায়ক ছিলেন। পিতা সমীররঞ্জন বর্মণ প্রাক্তন মুখ্যমন্ত্রী। গত বিধানসভা ভোটের আগে সুদীপবাবু সহ সব কংগ্রেস বিধায়করা দলত্যাগ করে টিএমসিতে যোগ দেন। এরপর টিএমসি ত্যাগ করে বিজেপিতে চলে আসেন। সরকার পরিবর্তন হয়। মন্ত্রিসভায় এলেও সরকারের বিভিন্ন পদক্ষেপে সুদীপবাবুর সঙ্গে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সংঘাত তীব্র আকার নেয়।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss