""
Thursday, October 6, 2022
Homeদেশের দশদিকতীব্র অন্তর্দ্বন্দ্বের জেরে ইস্তফা দেওয়ার কথা জানিয়ে মোদিকে চিঠি সিবিআই কর্তার

Latest Posts

তীব্র অন্তর্দ্বন্দ্বের জেরে ইস্তফা দেওয়ার কথা জানিয়ে মোদিকে চিঠি সিবিআই কর্তার

- Advertisement -

News Desk: সিবিআইয়ের পদস্থ কর্তাদের মধ্যেও অন্তর্দ্বন্দ্ব ক্রমশই বাড়ছে। বিষয়টি এতদূর গড়িয়েছে যে, তা পৌঁছে গিয়েছে প্রধানমন্ত্রীর কানে। নিজেদের মধ্যে এই কলহের জেরে ইস্তফা দেওয়ার ইচ্ছা প্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) চিঠি লিখেছেন সিবিআইয়ের ডেপুটি সুপারিনটেনডেন্ট নমো প্রকাশ মিশ্র (Namo Prakash Mishra)। সিবিআই প্রধানমন্ত্রীর দফতরের অধীনে কাজ করে। সেজন্যই প্রধানমন্ত্রীকে চিঠি লিখে ইস্তফা দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন এই সিবিআই আধিকারিক।

প্রধানমন্ত্রীকে দেওয়া চিঠিতে প্রকাশ যা লিখেছেন সেটা জানলে অবাক হতে হবে। ওই চিঠিতে তিনি লিখেছেন, আমাদের দফতর নরকে পরিণত হয়েছে। শুধুমাত্র ব্যক্তিগত আক্রোশের জন্যই শেষ তিন বছর আমাকে কোনও কাজের দায়িত্ব দেওয়া হয়নি। এভাবে বসে বসে আমি বেতন নিতে চাই না। তাই আমি পদত্যাগ করতে চাই। তবে আমার আর্থিক পাওনাগন্ডার কোনও প্রয়োজন নেই। পেনশন, গ্রাচুইটির মতো কোনও আর্থিক সুবিধাও আমাকে দিতে হবে না। আমার গ্র্যাচুইটির টাকা আইপিএস অফিসার রাম গোপাল গর্গ (gopal garg) ও অমিত কুমার (amit kumar) এবং পেনশনের টাকা অজয় ভাটনগরকে (ajay bhatnagar) দিয়ে দিন। কারণ আমার চেয়ে ওঁদের অনেক বেশি অর্থের প্রয়োজন আছে। আমাকে শুধুমাত্র পদত্যাগ করার অনুমতি দিন।

- Advertisement -

উল্লেখ্য, এর আগে ২০১৯ সেপ্টেম্বর মাসে প্রধানমন্ত্রীকে একটি চিঠি দিয়েছিলেন প্রকাশ মিশ্র। প্রকাশ ওই চিঠিতেও ভাটনগরের বিরুদ্ধে ভুয়ো সংঘর্ষের অভিযোগ জানিয়ে ছিলেন।

সিবিআই সূত্রে জানা গিয়েছে, শুধু প্রধানমন্ত্রীর দফতরে নয়, একাধিক সরকারি অফিসেও ইস্তফা দেওয়ার কথা জানিয়ে চিঠি দিয়েছেন প্রকাশ। ইস্তফা দেওয়ার ইচ্ছা প্রকাশ করে এতগুলি চিঠি দেওয়ার পরও তিনি বহাল তবিয়তে সিবিআই আধিকারিক থেকে যাওয়ায় অনেকেই অবাক হয়েছেন। শৃঙ্খলাভঙ্গের কারণে এখনও পর্যন্ত তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এমনকী, ওই চিঠিতে তিনি স্পষ্ট ভাবে যে সমস্ত আধিকারিকদের নাম করেছেন তাঁরাও কোনও প্রতিক্রিয়া জানাননি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss