""
Sunday, September 25, 2022
Homeদেশের দশদিকযোগীর কাঁধে হাত রেখে কী বলেছিলেন মোদী? রহস্য ফাঁস করলেন Rajnath Singh

Latest Posts

যোগীর কাঁধে হাত রেখে কী বলেছিলেন মোদী? রহস্য ফাঁস করলেন Rajnath Singh

- Advertisement -

Rajnath Singh revealed the secret
নিউজ ডেস্ক, লখনউ: সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে৷ এই ছবিতে প্রধানমন্ত্রী মোদীকে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগীর কাঁধে হাত রেখে কিছু বলতে দেখা যাচ্ছে। ছবি দেখে অনেকেই প্রশ্ন করছেন, সেই সময় যোগীকে কী বলেছিলেন প্রধানমন্ত্রী মোদী? বৃহস্পতিবার সেই ‘রহস্য’ ফাঁস করলেন ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

এদিন উত্তর প্রদেশের সীতাপুরে বুথ প্রেসিডেন্ট কনভেনশনে ভাষণ দিচ্ছিলেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। সেই সময় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাঁধে হাত রেখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাইরাল হওয়া ছবি উল্লেখ করে তিনি বলেন, ‘মনে হচ্ছে প্রধানমন্ত্রী যোগীর কানে ফিসফিস করে বলছেন, ‘‘যোগী জি শুধু ব্যাটিং চালিয়ে যান, বিজেপির জয় নিশ্চিত হবে।’’

- Advertisement -

Today the air defence missile (MRSAM) System was handed to Indian Air Force at an induction ceremony in Jaisalmer

এদিনের সভায় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তিনটি কৃষি আইন প্রত্যাহার করেছেন, কারণ বিজেপি কৃষকদের প্রতি খুব সংবেদনশীল। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আওধ অঞ্চলের বুথ সভাপতিদের কনভেনশনে ভাষণ দিতে গিয়ে সিং বলেন, “আমাদের দল সবসময় কৃষকদের প্রতি সংবেদনশীল, তাই আমাদের প্রধানমন্ত্রী কৃষি আইন প্রত্যাহার করেছেন। আমাদের দল কখনই কংগ্রেস ও সমাজবাদী পার্টির মতো কৃষক ও রামভক্তদের ওপর গুলি চালাতে পারে না।

সমাজবাদী পার্টিকে আক্রমণ করে রাজনাথ সিং বলেছেন, ওরা বিভাজনমূলক রাজনীতিতে বিশ্বাস করে৷ কারণ তাদের নেতারা জিন্নাহ সম্পর্কে কথা বলে, যিনি দেশ ভাগের জন্য দায়ী ছিলেন। তিনি বলেন, এমনকি মুসলিম সমাজও এর জন্য সমাজবাদী পার্টির নিন্দা করেছে। এসপির শাসনকে গুন্ডা ও মাফিয়াদের সরকার বলে অভিহিত করে তিনি বলেন, আজ যোগীর নাম শুনলেই গুন্ডা ও মাফিয়া ভয় পায়৷ এই হল উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি।

রাজনাথ সিং আরও বলেন, ‘বিজেপি ক্ষমতার আনন্দের জন্য নয়, দেশের জন্য সরকার গড়তে চায়। আপনাদের মতো নিবেদিতপ্রাণ কর্মীদের জন্যই আমাদের দল বিশ্বের সবচেয়ে বড় দল। আমাদের দল অন্যান্য রাজনৈতিক দলের মতো মিথ্যা প্রতিশ্রুতি দেয় না, এমনকি আমাদের নির্বাচনী ইশতেহারও মিথ্যা দাবিমুক্ত৷ দল যা বলে তাই করে। তিনি আরও বলেন, রাজ্যের প্রায় ৩৭টি জেলায় মেডিকেল কলেজ রয়েছে যেগুলি হয় চালু বা নির্মাণাধীন। রাজনাথ সিং আশ্বাস দিয়েছেন , শীঘ্রই প্রতিটি জেলায় নিজস্ব মেডিকেল কলেজ হবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss