Mamata Banerjee: জয়ী বিধায়ক মমতাকে অভিনন্দন বাংলাদেশ সরকারের

318
mamata banerjee sheikh hasina

নিউজ ডেস্ক : প্রতিবেশি দেশ ভারতের অঙ্গরাজ্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফের বিধায়ক নির্বাচিত হয়েছেন। উপনির্বাচনে রেকর্ড ভোটে জয়ী হওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার দল তৃণমূল কংগ্রেসকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের বিদেশমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস পরপর তিনবার সরকার গড়েছে। কিন্তু নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় নিজে পরাজিত হন বিজেপির শুভেন্দু অধিকারীর কাছে। নন্দীগ্রাম কেন্দ্র থেকে পরাজয়ের পর তিনি কলকাতার ভবানীপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থী হন। রবিবার সেই উপনির্বাচনের ফলে রেকর্ড ভোটে জয়ী হয়েছেন মমতা।

বাংলাদেশ বিদেশমন্ত্রকের বিজ্ঞপ্তিতে জানানো হয়, মমতা বন্দ্যোপাধ্যায়কে লেখা এক অভিনন্দন বার্তায় বিদেশমন্ত্রী আশা ব্যক্ত করেন, পারস্পরিক মঙ্গল ও উন্নয়নের স্বার্থে, আগামী দিনগুলোতে পশ্চিমবঙ্গের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আরও ঘনিষ্ঠ এবং পরিপূরক হবে।

ঢাকায় ড. মোমেন বলেন, টানা তৃতীয় মেয়াদে ভবানীপুর নির্বাচনি এলাকায় বিপুল বিজয় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বের প্রতি পশ্চিমবঙ্গের জনগণের অব্যাহত আস্থা ও সুগভীর বিশ্বাসের প্রতিফলন। মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগ্য নেতৃত্বে পশ্চিমবঙ্গের জনগণের সর্বাঙ্গীন উন্নতি ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সুস্বাস্থ্য ও অব্যাহত সাফল্য কামনা করেন এবং আসন্ন দুর্গাপূজার শুভেচ্ছা জানান বাংলাদেশের বিদেশমন্ত্রী।