5.3 C
London
Saturday, December 3, 2022
Homeনগর দর্পণমর্মান্তিক! শ্যুটিং চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

Latest Posts

মর্মান্তিক! শ্যুটিং চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

- Advertisement -

নিউজ ডেস্ক: শুটিং চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে।

জানা গিয়েছে, বারুইপুরে গত ১৯ তারিখ থেকে একটি ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছিল। বারুইপুর রবীন্দ্র ভবনের কাছে পুরনো রাজবাড়িতে শুক্রবার সন্ধ্যায় শুটিংয়ের কাজ চলছিলো। সেই সময় একটি লাইট স্ট্যান্ডে হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হন প্রোডাকশনের কর্মী রাজু মন্ডল। রাজু মন্ডল নামে ওই যুবকের বাড়ি কলকাতার বাবুরাম ঘোষ রোডে। একদিনের জন্য প্রোডাকশনের কাজ করতে বারুইপুরে এসেছিলেন রাজু মন্ডল ও তার ভাই রাজা মন্ডল।

- Advertisement -

মৃতের ভাই রাজা মন্ডলের দাবি, তিনি লাইটের কেয়ারটেকারকে জানিয়েছিলেন যে একটি লাইট স্ট্যান্ড বডি হয়ে গিয়েছে। তার অভিযোগ, ওই লাইট কেয়ারটেকার জোর করে তার দাদাকে লাইট স্ট্যান্ড ধরতে বাধ্য করেন। লাইট স্ট্যান্ডে হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হন রাজু মন্ডল। আশঙ্কাজনক অবস্থায় তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। রাতে বারুইপুর থানার পুলিশ শুটিং স্থলে যায়। এছাড়াও হাসপাতালে এসে শুটিংয়ে উপস্থিত থাকা প্রত্যক্ষদর্শী শিল্পী, টেকনিশিয়ান ও প্রোডিউসারদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

যদিও দুর্ঘটনার সাথে সাথে অভিযুক্ত লাইট কেয়ারটেকার সেখান থেকে পালিয়ে যান। মৃত রাজু মন্ডল তিন মাস আগে বিয়ে করেছিলেন।যুবকের মর্মান্তিক এই পরিণতিতে শোকে দিশেহারা পরিবার।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss