""
Friday, October 7, 2022
Homeনগর দর্পণপ্রতিটি অঙ্গ থেকে গুটখাকে চিরতরে দূর করতে হবেই: গর্গ চট্টোপাধ্যায়

Latest Posts

প্রতিটি অঙ্গ থেকে গুটখাকে চিরতরে দূর করতে হবেই: গর্গ চট্টোপাধ্যায়

'গুটখা হঠাও বাংলা বাঁচাও'

- Advertisement -

News Desk, Kolkata: সারা রাজ্যে গুটখা বিক্রি বন্ধ করবার রাজ্য সরকারী সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে এবং এই সিদ্ধান্তের কঠোর প্রয়োগের দাবিতে দক্ষিণ ২৪ পরগনা জেলা বাংলাপক্ষের উদ্যোগে বিকেল ৩টের সময়ে কামালগাজী মোড় থেকে একটি বাইকমিছিলের আয়োজন করা হয়। এখানে গর্গ চট্টোপাধ্যায় বলেন ‘গুটখা হঠাও বাংলা বাঁচাও’।

তামাক জাত দ্রব্য বর্জনের পাশাপাশি এ আসলে বাঙালির পক্ষে লড়াইয়ের এক মিছিল। মিছিলটি কামালগাজী মোড় থেকে শুরু হয়ে, শীতলা মন্দির, ব্রহ্মপুর, রানিয়া, ৩০ ফুট, নতুনহাট, কালীবাজার হয়ে আবার কামালগাজীতে ফিরে এসে উড স্কোয়ার মলের সামনে একটি পথসভা করা হয়৷ উক্ত কর্মসূচিতে দঃ ২৪ পরগনা জেলার বিভিন্ন প্রান্ত থেকে সহযোদ্ধারা উপস্থিত ছিলেন৷ এছাড়াও প্রতিবেশী জেলার সহযোদ্ধারা তথা বাংলাপক্ষের শীর্ষ পরিষদের সদস্যরাও অংশগ্রহণ করেন । ৩০ টি বাইকের এই সুবিশাল মিছিল রানিয়া তিরিশ ফুট অঞ্চলে পৌঁছালে এলাকায় যথেষ্ট চাঞ্চল্য সৃষ্টি হয়। সেখান থেকে স্লোগান ওঠে ‘গুটখা হঠাও বাংলা বাঁচাও’।

- Advertisement -

বাংলাপক্ষের সাধারণ সম্পাদক ডঃ গর্গ চট্টোপাধ্যায় বলেন ” গুটখা থাকতে দিলে আলসার, বাড়তে দিলে ক্যান্সার। অবিলম্বে বাংলার জীবনের প্রতিটি অঙ্গ থেকে গুটখাকে চিরতরে দূর করতে হবেই। সভায় বক্তব্য রাখেন হুগলী বাংলাপক্ষের সম্পাদক দর্পন ঘোষ, দলের শীর্ষ পরিষদের সদস্য কৌশিক মাইতি, দঃ ২৪ পরগনা জেলার সহ সম্পাদক মহঃ হুমায়ুন মোল্লা প্রমুখ। পথসভার শেষে গুটখার প্যাকেট পুড়িয়ে এবং স্লোগানের মাধ্যমে কর্মসূচী শেষ হয়।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss